আর্কাইভ থেকে বাংলাদেশ

গলায় দড়ি দিচ্ছিলাম: রাখি সাওয়ান্ত

ভাল আছেন বলেই কি অন্ধকার সময়টা স্পষ্ট হয়ে ওঠে রাখির? প্রাক্তন স্বামীকে আজও সহ্য করতে পারেন না তিনি।

ইদানীং ভালই আছেন ‘বিগ বস’ তারকা রাখি সাওয়ান্ত। মানসিক বিপর্যয় কাটিয়ে বহু দিন পর জীবনের সেরা সময়টা কাটাচ্ছেন তিনি। কারণ নাকি বর্তমান প্রেমিক আদিল খান দুরানি। যদিও প্রাক্তন স্বামী রীতেশের প্রতি আক্রোশ যায়নি রাখির।

ভারতীয় এক গণমাধ্যমে রাখি জানান, রীতেশের অত্যাচার সহ্য করতে না পেরেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি আর তাই কোনও দিন তাকে ক্ষমা করতে পারবেন না রাখি। 

‘বিগ বস’ তারকার কথায়, ‘‘আমার মায়ের সঙ্গে যা করেছে তারপর আমি রীতেশকে কোনও দিন ক্ষমা করতে পারব না। আমি যখন ‘বিগ বস’-এ ছিলাম, মায়ের যত্নটুকু সে করেনি। বাড়ির একটাও বিল মেটায়নি। উল্টো আমার মাকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে পাঠিয়ে দিয়েছিল। খোঁজও নেয়নি তার। ওকে মানুষ বলব কি করে?’’

রাখি বলেন, এরপরই রাখি মানসিক অবসাদে চলে যান। কারও সঙ্গে কথা বলতেন না সে সময়। এমনকি আত্মহত্যার চিন্তাও করতেন। গলায় দড়ি দেয়ার কথা ভেবেছেন অনেক বার। রাখির কথায়, সে সময় মানসিক অবস্থা এতটাই খারাপ ছিল তার যে কেউ তাকে আঘাত করে থাকলেও বোঝার শক্তি ছিল না। ঘোরের মধ্যে কেটে গিয়েছে সময়গুলো। মরে না গিয়েও কীভাবে বেঁচে ছিলেন সেটাই আশ্চর্য।

রাখির জীবনের কষ্টের ঐ সময়টিতে ঈশ্বরের আশীর্বাদ হয়ে এসেছিলেন আদিল । ভালোবেসে আগলে নিয়েছেন অভিনেত্রীকে। তার জীবেন আজ যে পরিবর্তন সেটাও আদিলরেই বদৌলতে এমনটাই দাবি রাখি সাওয়ান্তের।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন