আর্কাইভ থেকে বাংলাদেশ

ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার

পঞ্চগড়ের সদর উপজেলায় ডোবা থেকে মাহি ইসলাম (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার হাড়িভাসা ইউনিয়নের ডাঙ্গাপাড়া ঈদগাহ্ সংলগ্ন একটি ডোবা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

আজ শুক্রবার (১ জুলাই) সকালে উপজেলার হাড়িভাসা ইউনিয়নের ডাঙ্গাপাড়া ঈদগাহ্ সংলগ্ন একটি ডোবা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করার বিষয়টি নিশ্চিত করেন সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল আলম

নিহত শিশুর বাড়ি একই ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকায়। সে ওই এলাকার জাহিদুল ইসলামের ছেলে। মাহি ডাঙ্গা পাড়া প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীতে পড়ালেখা করতো।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে হাড়িভাসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইয়েদ নুর-ই আলম জানান, গেলো বৃহস্পতিবার (৩০ জুন) বিকেল থেকে মাহিকে খুঁজে পাচ্ছিলনা পরিবারের সদস্যরা।

তাদের ধারণা ছিল প্রতিবেশির বিয়ে অনুষ্ঠানে থাকতে পারে সে। পরে রাত গভীর হলেও বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা মাহিকে অনেক খোঁজাখুঁজি পরেও তাকে খুঁজে পায়নি। পরে শুক্রবার (০১ জুলাই) সকালে উপজেলার হাড়িভাসা ইউনিয়নের ডাঙ্গাপাড়া ঈদগাহ্ সংলগ্ন একটি ডোবায় শিশুটির মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পরিবারের সদস্যদের খবর দেয়। পরে শিশুটির বড় ভাই মনোয়ার হোসেন স্থানীয়দের সহায়তায় মরদেহ উদ্ধার করে বাসায় নিয়ে যায়।

মেহা

এ সম্পর্কিত আরও পড়ুন