দেশজুড়ে

স্বামীর পরকীয়ায় বলি হলেন নিরপরাধ স্ত্রী

পরকীয়া জেরে চুয়াডাঙ্গার মহাম্মদজমা গ্রামে মর্জিনা খাতুন (৩৬) নামের এক নারীকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

শনিবার (৩০ মার্চ) রাত ৩টার দিকে হত্যার পর বাড়ির আঙিনায় ফেলে রাখা হয় মর্জিনা খাতুনের মরদেহ। সকালে স্থানীয় কুতুবপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। লাশটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত মর্জিনা চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের মোহাম্মদজুমা গ্রামের কৌদোপাড়ার ইব্রাহিমের স্ত্রী। তিনি একই গ্রামের মৃত সফি উদ্দিনের স্ত্রী ও দুই সন্তানের জননী।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ সেকেন্দার আলী গণমাধ্যমকে বলেন, আমরা মৃত অবস্থায় এক নারীকে পেয়েছি। দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে হত্যা করেছে বলে জানতে পেরেছি। আমরা অভিযুক্ত স্বামী ইব্রাহিমকে আটক করে থানা হেফাজতে নিয়েছি। এখনো মামলা হয়নি। মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহের ময়নাতদন্ত করা হচ্ছে। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত ইব্রাহিম তার প্রতিবেশী গ্রাম্য চিকিৎসক আব্দুর রশিদের স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তুলেন। বিষয়টি মর্জিনা খাতুন জেনে যাওয়ায় ইব্রাহিমের সঙ্গে মনোমালিন্য হয়। এরই জের ধরে ইব্রাহিম তার স্ত্রীকে গলা টিপে হত্যা করে বাড়ির আঙিনায় ফেলে রাখে।

এ সম্পর্কিত আরও পড়ুন