আন্তর্জাতিক

সিনেমায় কাজ দেয়ার নামে উঠতি অভিনেত্রীকে ধর্ষণ

মিউজিক ভিডিও ও সিনেমায় কাজ দেয়ার নামে উঠতি এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে একটি বিনোদন ও প্রযোজনা সংস্থার প্রধানের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশ রাজ্যের লখনউয়ে। খবর- টাইমস অফ ইন্ডিয়া।

ভুক্তভোগী ওই ঘটনার বর্ণনা দিয়ে পুলিশে অভিযোগ করেছেন । পরে সংস্থার চেয়ারম্যানসহ পাঁচজনের নামে মামলা দায়ের করেছে পুলিশ।

ভুক্তভোগী নারী জানান, গেলো বছর অভিযুক্ত তার সঙ্গে দেখা করে বলেন, তার কাছে ৩-৪টি মিউজিক অ্যালবাম এবং সিনেমার অফার আছে। পরে ২০২৩ সালের ৯ মে তিনি আমাকে নিয়ে মুম্বাইয়ে একটি হোটেলে ওঠেন।

টাইমস অফ ইন্ডিয়া বলছে ওই নারী অভিযোগ করেছেন, অভিযুক্তরা তাকে ঘুমের ওষুধ মেশানো পানীয় খেতে বাধ্য করেন এবং ধর্ষণ করেন। পরে অশ্লীল ভিডিও ধারণ ও বিভিন্ন অশ্লীল ছবি তুলেন। এইসব ভিডিও এবং ছবি দিয়ে তাকে ব্ল্যাকমেইল করে পরবর্তীতে হায়দ্রাবাদ, গুয়াহাটিসহ আরও অনেক শহরে নিয়ে তাকে ধর্ষণ করতে থাকে।

এ বিষয়ে নাজিরাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৌশলেন্দ্র প্রতাপ সিং বলেন, ওই নারীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (০২ এপ্রিল) আইপিসির প্রাসঙ্গিক ধারায় অভিযুক্ত এবং তার চার সহযোগীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন