আর্কাইভ থেকে বলিউড

লন্ডনে জন্মদিনের কেক কাটলেন নীতু, আলিয়া কোথায়

ঋষি কাপূরকে হারানোর পরে একাকীত্বে ডুবে ছিলেন নীতু। জীবনে আনন্দে ছাপ কমে গিয়েছিল। এবার ৬৪ বছরের জন্মদিন কাটল লন্ডনে, একটু ঘটা করেই।

মধ্যরাতে জন্মদিনের পার্টি। ৬৪-তে এসে বয়স যেন এক ধাক্কায় অনেকখানি কমে গিয়েছে নীতু কপূরের। বড় বড় বেলুন আর একটা বড় জিরাফের সামনে দাঁড়িয়ে ঝলমলে হাসছেন কিশোরীর উচ্ছলতায়।

জন্মদিন উদ্‌যাপন করতে লন্ডনে মেয়ে ঋদ্ধিমার বাড়িতে গিয়েছেন নীতু। কেক কাটা থেকে শুরু করে খাওয়াদাওয়া পেরিয়ে হাসি-গল্পের ফোয়ারা ছুটল মধ্যরাতেই। শুক্রবার সেই আনন্দ-উদ্‌যাপনে যোগ দিয়েছিলেন রিমা জৈনসহ কাপূর পরিবারের অন্য সদস্যরা। পোশাকশিল্পী মনীশ মলহোত্রও নীতুর জন্মদিনের হুল্লোড়ের ছবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

কালো পোশাকের হাতে আর কলারে সাদার রেখা। তাতেই উজ্জ্বল নীতু। ঋদ্ধিমা পরেছিলেন নীল টপ। তার স্বামী ভারত সাহানিকেও দেখা গিয়েছিল অনুষ্ঠানে। সবাই মিলে জমজমাট রাত কাটল লন্ডনের বুকে।

দিন দুই আগেই মুম্বাই বিমানবন্দরে পাপারাৎজির প্রশ্নের মুখে পড়েছিলেন নীতু। কোথায় যাচ্ছেন? আলিয়ার কাছে? জিজ্ঞেস করতেই নীতু বলেছিলেন, ‘না’। মেয়ের বাড়ি। বৌমা তো শ্যুটিংয়ে।’

এর পরেই বৃহস্পতিবার নীতুর দেখা মিলেছে লন্ডনের রাস্তায়, মেয়ে-জামাইয়ের সঙ্গে। হইহই করে কাটছে এক-একটা দিন। ঠাকুমা হতে চলেছেন কয়েক মাস পরেই। নীতুর জীবনে এখন কানায় কানায় সুখ।

এ সম্পর্কিত আরও পড়ুন