আর্কাইভ থেকে বাংলাদেশ

বাবার হাতে স্ত্রীসহ দুই মেয়ে খুন

যশোরের অভয়নগর উপজেলায় শ্বাসরোধ করে স্ত্রী ও দুই মেয়েকে হত্যা করেছেন বাবা  জহিরুল ইসলাম ওরফে বাবু (৩৫)। ঘাতক বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত তিনজন হলেন- জহিরুল ইসলামের স্ত্রী সাবিনা ইয়াসমিন বিথী (৩২) এবং দুই মেয়ে সুমাইয়া (৯) ও সাফিয়া (২)। 

শুক্রবার (১৫ জুলাই) দিবাগত রাতে উপজেলার চাঁপাতলা গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন বসুন্দিয়া পুলিশ ফাঁড়ির এসআই সাইফুল ইসলাম।

তিনি জানান, পারিবারিক বিষয় নিয়ে বেশ কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি চলছিলো। শুক্রবার দুপুরে জহিরুল ইসলাম স্ত্রী সাবিনা ইয়াসমিন বিথী এবং দুই মেয়ে সুমাইয়া ও সাফিয়াকে নিয়ে অভয়নগর উপজেলার সিদ্দিপাশা গ্রামের শ্বশুরবাড়ি থেকে যশোর সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের বাড়িতে ফিরছিলেন। চাঁপাতলা গ্রামের বাগানের মধ্য দিয়ে যাওয়ার সময় জহিরুল ইসলাম স্ত্রী ও দুই মেয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। এরপর মরদেহ বাগানের মধ্যে ফেলে রেখে তিনি বাড়িতে চলে যান। 

বাড়ি গিয়ে তিনি পরিবারের সদস্যদের কাছে স্ত্রী ও দুই মেয়েকে হত্যার কথা জানান। পরে পরিবারের সদস্যরা যশোর সদর উপজেলার বসুন্দিয়া পুলিশ ফাঁড়িতে খবর দেন। এরপর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ফাঁড়ি থেকে পুলিশ বাড়িতে গিয়ে জহিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। রাত ৯টার পর মরদেহ ঘটনাস্থলে থেকে উদ্ধার করা হয়।

তাসনিয়া রহমান

এ সম্পর্কিত আরও পড়ুন