দেশজুড়ে

বন্ধুকে আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

মানিকগঞ্জ সদর উপজেলায় বন্ধুকে আটকে রেখে নবম শ্রেনি পড়ুয়া এক স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই যুবককে আটক করেছে পুলিশ।

গেলো শনিবার (৪ মে) রাতে সদর উপজেলার বড় সরুন্ডি এলাকায় ঘটনাটি ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে এক বন্ধুকে সঙ্গে নিয়ে মানিকগঞ্জ পৌর এলাকায় বেউথা সেতু এলাকায় ঘুরতে যায় ভুক্তভোগী। সেখান থেকে ফেরার পথে রাত সাড়ে ৯টার দিকে বড় সরুন্ডি এলাকায় তাদের পথ আটকান তিন যুবক। এরপর ভয়ভীতি দেখিয়ে স্কুলছাত্রী ও তার বন্ধুকে পাশের একটি শসা ক্ষেতে নিয়ে যান তারা। পরে জাহিদ ও মহিউদ্দিন ওই স্কুলছাত্রীর বন্ধুকে আটকে রাখেন আর সাব্বির তাকে ধর্ষণ করেন। এ সময় স্থানীয় লোকজন সেখানে উপস্থিল হলে বন্ধুকে রেখে জাহিদ ও মহিউদ্দিন পালিয়ে যান। পরে সাব্বিরকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় লোকজন।

ওসি জানান, এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর নানি বাদী হয়ে তিনজনের নামে মামলা করেছেন। ভুক্তভোগী ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, আসামিরা হলেন সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের সাব্বির হোসেন (২২), একই উপজেলা সরুন্ডি গ্রামের জাহিদ মিয়া (২০) ও নয়াকান্দি গ্রামের মহিউদ্দিন ইসলাম (২০)। পুলিশ সাব্বির ও মহিউদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন