আর্কাইভ থেকে বাংলাদেশ

ফ্রি-ফায়ার গেমকে কেন্দ্র করে বন্ধুকে হত্যা

শরীয়তপুরে ফ্রি ফায়ার গেমকে কেন্দ্র করে ছুরিকাঘাতে সিজন আকন (১৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

নিহত সিজান নড়িয়া পৌরসভার পশ্চিম লোংসিং গ্রামের বিল্লাল আকনের ছেলে। সিজান নড়িয়া বিহারী লাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

গেলো মঙ্গলবার (২ জুলাই) রাত ৯ টার দিকে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং মাদবর বাজার এলাকায় তাকে ছুরিকাঘাত করা হয়।

পুলিশ জানায়, বাজারে স্থানীয় লাবিব ছৈয়াল (২৫) তার বন্ধু ইব্রাহিম জয় (২২), রাহিম হাওলাদার (২৪), নাহিম ছৈয়াল (২২) এর সাথে ফ্রি ফায়ার গেইম খেলছিলো নিহত সিজন। এ সময় খেলা নিয়ে বন্ধুদের সাথে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাবিব সিজানকে বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করতে এলে সিজানের বন্ধু মুন্না ছৈয়াল ও আসিফ ব্যাপারী আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯টার দিকে সিজান আকনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত মুন্না ও আসিফ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় রাতেই ইব্রাহিম জয় ও রাহিম হাওলাদারকে আটক করেছে নড়িয়া থানা পুলিশ।

তবে হত্যার দায় স্বীকার করেছেন নিহত সিজানের বন্ধু। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন