আর্কাইভ থেকে বাংলাদেশ

অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, আটক ৩

রাজশাহী নগরীতে অপহৃত এক শিক্ষার্থীকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করেছে র‌্যাব-৫। সিরাজগঞ্জ জেলার সদর থানা মালশাপাড়া এলাকায় ভোর রাতে অভিযান চালিয়ে অপহৃত নূরে জান্নাত খাদিজাকে (১৭) উদ্ধার করে র‌্যাব। একই সাথে পুঠিয়ার বেলপুকুর এলাকার মাসুদ রানার ছেলে বিশাল আলী (১৯), তার বাবা মাসুদ রানা (৪৫) তার মা মারুফা বেগমকে (৪০) আটক করা হয়েছে।

আজ শনিবার (৬ অগাস্ট) দুপুরে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে  এ তথ্য জানানো হয়,

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী নগরীর মতিয়ার থানার কাইছার রহমানের (৪৫) মেয়ে নুরে জান্নাত খাতিজা স্কুলে যাওয়ার সময় বখাটে ছেলে বিশাল আলী (১৯) বিভিন্ন সময় উত্যাক্ত করত। বিয়ের প্রলোভন দিয়ে নানা ধরনের কুপ্রস্তাব দিত। গেলো ২৭ জুন সোমবার সকাল ১০টায় নুরে জান্নাত স্কুলের উদ্দেশ্য বের হয়। পরবর্তীতে সে বাড়ি ফিরে না আসলে তার বাবা গেলো ১৩ জুলাই রাজশাহী নগরীর মতিহার থানায় ১টি অপহরণ মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পর মামলার আসামীরা সপরিবারে গা ঢাকা দেয়। পরে বিভিন্ন মহল থেকে মামলার বাদীকে ভয়ভিতি দেখিয়ে মামলা তুলে নেয়ার হুমকি প্রদান করা হয়।

গেলো ৪ আগস্ট স্কুল ছাত্রীর বাবা র‌্যাব-৫ এর কাছে ১টি অভিযোগ দেন। অভিযোগ পাওয়ার পর র‌্যাব-৫, মামলার ছায়া তদন্ত শুরু করে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব শনিবার ভোর ৬ টার দিকে সিরাজগঞ্জ জেলার সদর থানার মালশাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে নূরে জান্নাত খাদিজাকে উদ্ধার করে। একই সাথে ওই তিনজনকে আটক করে র‌্যাব। পরে তাদের সংশ্লিষ্ট থানায় সোপর্দ করে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন