আন্তর্জাতিক

স্ত্রীকে খুনের পর মৃতদেহের সঙ্গে সেলফি তুললেন স্বামী, অতঃপর...

স্ত্রীর চাকরি নিয়ে দাম্পত্য কলহ। অতঃপর স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে খুন করার পর নিজেকেও শেষ করলেন স্বামী। ঘটনাটি প্রতিবেশী রাষ্ট্র ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদের।

শনিবার (১৮ মে) ভারতীয় সংবাদ সংস্থা আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

প্রদিবেদন থেকে জানা গেছে,  পুলিশ জানিয়েছে, ওই দম্পতি গাজিয়াবাদে বসবাস করতেন। স্বামী গাজিয়াবাদের লোনিতে চাকরি করতেন। স্ত্রী চাকরি করতেন নয়ডার একটি বেসরকারি সংস্থায়। স্ত্রীর চাকরি করতে যাওয়া নিয়ে প্রায়ই দু’জনের মধ্যে অশান্তি লেগে থাকত বলে প্রতিবেশীরা জানিয়েছেন। এই নিয়ে বিবাদ চরমে উঠলে স্ত্রীকে খুন করে স্বামী আত্মহত্যা করেন বলে মনে করছে পুলিশ।

পুলিশ আরও জানিয়েছে, ওই ব্যক্তি প্রথমে একটি ওড়না দিয়ে স্ত্রীর গলায় পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে খুন করেন। এরপর স্ত্রীর দেহের সঙ্গে একটি সেলফি তুলে পরিবার-পরিজনদের পাঠিয়ে দেন। পরে তিনি আত্মহত্যা করেন।

ওই ছবি দেখে পরিবারের সদস্যেরা ঘটনাস্থলে এসে দেহ দু’টি উদ্ধার করেন। পুলিশে খবর দেয়া হয়। পুলিশ দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। সহকারী পুলিশ কমিশনার (দেহাট) বিবেককুমার যাদব বলেছেন, “মনে করা হচ্ছে স্বামী প্রথমে ওড়না দিয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেন। পরে একই ওড়না ব্যবহার করে নিজে ঝুলে পড়েন। আত্মহত্যার আগে মৃত স্ত্রীর সঙ্গে সেলফি তুলে কয়েক জনকে পাঠিয়েছিলেন তিনি।’’

 

এসি//

এ সম্পর্কিত আরও পড়ুন