ক্রিকেট

"আমি খুব বড় পরিসংখ্যান ঘাঁটা লোক নই"

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে দারুণ সময় কাটাচ্ছেন ভিরাট কোহলি। দল প্লে-অফে উঠেছে। শিরোপার কাছাকাছি একটু একটু করে এগিয়ে চলছে তারা। আজ, বুধবারের (২২ মে) ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে এলিমিনেটর ম্যাচ খেলবে বেঙ্গালুরু। স্টার স্পোর্টস থেকে প্রকাশিত একটি ভিডিওতে কথা বলেছেন কোহলি। যেখানে জানিয়েছেন, তিনি খুব একটা পরিসংখ্যান দেখেন না।

আইপিএলের চলতি মৌসুমে এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক কোহলি। ম্যাচ খেলেছেন ১৪ টি, সংগ্রহ করেছেন ৭০৮ রান। যেখানে একটি সেঞ্চুরি এবং পাঁচটি হাফ সেঞ্চুরি করেছেন তিনি।

স্টার স্পোর্টস এর ভিডিওতে কোহলি বলেন, "আমি সব জিনিস খুব খুব সাধারণ রাখতে চাই। আমি খুব বড় পরিসংখ্যান ঘাঁটা লোক নই। আমি কখনোই বোলারদের বিশ্লেষণ দেখি না। তাদের হাতের পজিশন, বলটা কোথায় আছে, কারণ হয়তো নির্দিষ্ট দিনে সে ভিন্ন কিছু করতে পারে। আমাকে মানিয়ে নিতে হবে।"

 

Incredible Icon @imVkohli talks about his mentality when he walks out to bat! 👀

Will he unsettle #RajasthanRoyals' bowlers today and take #RoyalChallengersBengaluru a step closer to the #IPLfinal?

📺 | #RRvRCB #Eliminator | TODAY, 6:30 PM | #IPLOnStar | #PlayOffsOnStar pic.twitter.com/Kkc1L0QqEo

— Star Sports (@StarSportsIndia) May 22, 2024

 

কোহলি আরো যোগ করেন, "আমার নিজের চোখ, সহজাত ধরনে বিশ্বাস রাখতে হবে। এরপর বল অনুযায়ী খেলতে হবে এবং যেকোনো পরিস্থিতিতে সেরা উপায় খুঁজতে হবে।"

আজ রাজস্থানের বিপক্ষে ম্যাচ জিততে পারলে, দ্বিতীয় কোয়ালিফায়ার খেলতে হবে বেঙ্গালুরুকে। সেখানে সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে তারা।

 

এম/এইচ

এ সম্পর্কিত আরও পড়ুন