আর্কাইভ থেকে বাংলাদেশ

বেটউইনারের সেই পোস্ট মুছে ফেলেছেন সাকিব

বেটউইনার নিউজের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্তটা বৃহস্পতিবারই বিসিবিকে জানিয়ে দিয়েছিলেন সাকিব আল হাসান। তবে তার ফেসবুকে ঠিকই জ্বলজ্বল করছিল প্রতিষ্ঠানটির শুভেচ্ছা দূত হিসেবে করা পোস্টটি। নির্দিষ্ট সময়ের দুইদিন আগেই শুক্রবার মধ্যরাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন সাকিব আল হাসান। রাত ৩টায় দেশের ফেরার পর শনিবার সকালে বেটউইনার নিউজের সঙ্গে চুক্তির পোস্ট মুছে ফেলেছেন তিনি।

গেলো ২ আগস্ট বেটউইনার নিউজের লোগো সম্বলিত জার্সি ও ব্যাট হাতে একটি ছবি দিয়ে সাকিব লিখেছিলেন, ‘প্রিয় ভক্তরা, বেটনিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির বিষয়ে ঘোষণা দিতে পেরে আমি গর্বিত। বেটউইনার নিউজ স্পোর্টস সংবাদের একমাত্র সূত্র। তুমি যদি সবসময় ট্রেন্ডের সঙ্গে থাকতে চাও এবং খুব গুরুত্বপূর্ণ ম্যাচ বিশ্লেষণ ও খেলার হাইলাইটস পেতে চাও তাহলে বেটউইনার নিউজ তোমার জন্য।’

এরপর থেকেই শুরু হয় আলোচনা, সমালোচনার ঝড়। বিসিবি তাকে সেই চুক্তি থেকে ফিরে আসার জন্য চিঠি দেয়।

এরপর বৃহস্পতিবার বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানান, বেটউইনার নিউজ যে বাজির প্রতিষ্ঠানের ‘সারোগেট’, এ নিয়ে কোনো সন্দেহই নেই বিসিবির। আর সাকিব আল হাসান যদি বেটউইনারের সঙ্গে সম্পর্ক ছিন্ন না করেন, তাহলে দেশের ক্রিকেটের সঙ্গেই তার কোনো সম্পর্ক থাকবে না।

বিসিবি প্রধানের কড়া হুঁশিয়ারির পর টনক নড়ে সাকিবের। ওই রাতেই চুক্তি বাতিল করার বিষয়টি বিসিবিকে লিখিত আকারে জানান তিনি।

জানা গেছে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে শনিবার বৈঠকে বসবেন সাকিব। এরপরেই ঘোষণা হবে এশিয়া কাপের দল।

এ সম্পর্কিত আরও পড়ুন