ক্রিকেট

বিশ্বকাপের ধারাভাষ্যকার প্যানেলে আতহার

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ধারাভাষ্যকর প্যানেল ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি)। আগামী ২ জুন থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে বেশ বড় কিছু নাম আছে। যাদের কণ্ঠ শুনতে পারবে টেলিভিশনে খেলা দেখা দর্শকেরা। বাংলাদেশ থেকেও এই তালিকায় যাচ্ছেন একজন, আতহার আলী খান।

বড় নামগুলোর দিকে তাকালে দেখা যায়; রবি শাস্ত্রী, নাসির হুসাইন, ইয়ান স্মিথ, মেল জোনস, হার্শা ভোগলে, ইয়ান বিশপ। এছাড়াও পূর্বের নারী ও পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে এমন সদস্যরাও আছেন। যেমন; দীনেশ কার্তিক, ইবোনি রেনফর্ড-ব্রেন্ট, স্যামুয়েল বাদ্রি, কার্লোস ব্রাথওয়েট, স্টিভ স্মিথ, অ্যারন ফিঞ্চ, লিসা স্থলাকার।

All-star commentary panel 🎙

Some of the biggest names in cricket and broadcasting gather for the ICC Men's #T20WorldCup 2024 🤩https://t.co/S0a5rU5jfW

— ICC (@ICC) May 24, 2024

সাবেক ওডিআই বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের সদস্যদেরও দেখা যাবে নিজেদের বিশ্লেষণ ছড়িয়ে দিতে। তাদের মধ্যে আছেন; রিকি পন্টিং, সুনীল গাভাস্কার, ম্যাথু হেইডেন, রমিজ রাজা, এউইন মরগান, টম মুডি, ওয়াসিম আকরাম।

এছাড়াও আরও কিছু বড় নাম আছে ধারাভাষ্য ও ব্রডকাস্টিং এর দলে। এদের মধ্যে আছেন; ডেল স্টেইন, গ্রায়েম স্মিথ, মাইকেল আথারটন, ওয়াকার ইউনুস, সাইমন ডাল, শন পলক, কাটেই মার্টিন, মপুমেলেলো এমবানগওয়া, নাতালি গারমানোস, ড্যানি মরিসন, আলিসন মিচেল, অ্যালান উইলকিনস, ব্রায়ান মারগাটরোইড, মাইক হাইসম্যান, ইয়ান ওয়ার্ড, রাসেল আর্নোল্ড, নিয়েল ও ব্রায়েন, কাস নাইডু, ড্যারেন গঙ্গা।

 

এম/এইচ

এ সম্পর্কিত আরও পড়ুন