বিনোদন

‘কুরুলুস উসমান’ খ্যাত বুরাকের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন যারা

আজ বাংলাদেশে অপেক্ষারত ভক্ত অনুরাগীদের সঙ্গে দেখা করবেন জনপ্রিয় তুর্কি সিরিয়াল কুরুলুস উসমান সিরিজের নায়ক বুরাক অ্যাজিভিট। কুরুলুস উসমান সিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি সুলতান সুলেমান সিরিজে বালিবের চরিত্রে অভিনয় করেও মানুষের কাছে জনপ্রিয় ও পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি।

এই মুহূর্তে বুরাক ঢাকায় অবস্থান করছেন। ভক্তদের সঙ্গে দেখা করতেই বাংলাদেশে এসেছেন তিনি। কিন্তু যে কেউ চাইলেই দেখা করতে পারবেন না জনপ্রিয় এ অভিনেতার সঙ্গে। শুধু ভাগ্যবান ভক্তরাই দেখা করে একান্ত সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়ের সুযোগ পাবেন।

এর আগে শুক্রবার (২৪ মে) ঢাকায় পৌঁছান জনপ্রিয় এ অভিনেতা। ঢাকায় পৌঁছানোর আগে বৃহস্পতিবার (২৩ মে) সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজেই বুরাক জানান, তিনি রওনা হয়েছেন ঢাকার উদ্দেশে। এই মুহূর্তে হোটেল রেডিসন ব্লুতে অবস্থান করছেন তুর্কি সিরিয়ালের জনপ্রিয় এ অভিনেতা।

বহুজাতিক একটি প্রতিষ্ঠান তাদের রূপান্তর যাত্রার অংশ হিসেবে আমন্ত্রণ জানিয়েছেন বুরাককে। আর সে আমন্ত্রণেই বাংলাদেশে এসেছেন কুরুলুস উসমানের নায়ক বুরাক অ্যাজিভিট।

ঐ বহুজাতিক কোম্পানির থেকে যারা পণ্য কিনেছেন তাদের মধ্য থেকেই ভাগ্যবান বিজয়ীরা এই অভিনেতার সঙ্গে একান্ত সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করতে পারবেন।

বাংলায় ডাবিং করা সিরিজ ‘কুরুলুস ওসমান’ ও ‘সুলতান সুলেমান’–এ বাংলাদেশি ভক্তদের নজর কেড়েছেন এই অভিনেতা। যদিও ‘কুরুলুস ওসমান’–এ অভিনয় করেই খ্যাতির চূড়ায় উঠেছেন বুরাক।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন