বিনোদন

সুশান্তের ফ্ল্যাটে থাকছেন আদা শর্মা, জানালেন অভিজ্ঞতা

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত‌ সিং রাজপুত মুম্বাইয়ের বান্দ্রায় যে ফ্ল্যাটে ভাড়া থাকতেন সেখানেই এখন বসতি গড়েছেন অভিনেত্রী আদা শর্মা। গেল বছরই গুঞ্জন উঠেছিল 'দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী আদা মুম্বাইয়ের ওই ফ্ল্যাটটি কিনেছেন। এবার জল্পনা সত্যি করে পাকাপাকিভাবে ফ্ল্যাটে থাকতে শুরু করেছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরানুযায়ী, সুশান্তের মৃত্যুর পর ওই ফ্ল্যাটে ভাড়াটিয়া খুঁজে পাওয়া অসম্ভব হয়ে পড়েছিল। তিন বছর তালা বন্ধ হয়ে পড়েছিল ফ্ল্যাটটি। অবশেষে আগামী পাঁচ বছরের জন্য আদা শর্মা ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন।

এই বিষয়ে অভিনেত্রী গণমাধ্যমকে জানান, ‘প্রায় চার মাস আগে বান্দ্রায় এসেছি। নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। তারপর মথুরায় বেড়াতেও গিয়েছিলাম সব মিলিয়ে ফ্ল্যাটে আসা হয়নি। এবার পাকাপাকিভাবে থাকব। এই ফ্ল্যাটে প্রথম যেদিন এসেছিলাম একটি ইতিবাচক আবহ পেয়েছিলাম। আমার কেরালার বাড়ির চারপাশে গাছে ঘেরা। এই জায়গাটাও তেমনভাবেই সাজাব ঠিক করেছি।’

পুরো ফ্ল্যাটটি সাদা রঙ করিয়েছেন আদা শর্মা। নীচের তলায় মন্দির স্থাপন করেছেন। উপরের দু'টি ঘরের একটি'তে গানের ঘর এবং অন্যটি নাচের ঘর হিসেবে তৈরি করেছেন তিনি। আগের বাড়ি থেকে সমস্ত গাছ এনে ছাদে বাগান তৈরি করেছেন আদা। বারান্দায়-ও প্রচুর গাছ বসিয়েছেন অভিনেত্রী।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন