ক্রিকেট

ক্রিকেট খেলা অবস্থায় যুবকের মৃত্যু!

ক্রিকেট খেলা অবস্থায় মৃত্যু! এমন দৃশ্য দেখা গেল মুম্বাইয়ে। যেখানে ব্যাটসম্যান ছক্কা হাঁকালেন, আর ঠিক তার পরেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন। ছক্কার মুহূর্ত উদযাপন করার মতো সময়ও পাওয়া গেল না। ভারতের মুম্বাইয়ে ঘটা এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে চারদিকে। জন্ম দিয়েছে আলোচনার।

মুম্বাইয়ের থানের মিরা রোড এলাকায় একটি ক্রিকেট টুর্নামেন্ট চলছিল। তীব্র গরমের মধ্যে আন্ডার আর্ম এই টুর্নামেন্টে বল করছিল হলুদ জার্সি পরা এক দল। অন্যদিকে ব্যাটিংয়ে ছিল গোলাপী জার্সি পরা দল।

ম্যাচের এক পর্যায়ে ছক্কা হাঁকিয়ে বসেন এক ব্যাটার। জানা যায় তার নাম রাম গনেশ তেওয়ার। ছক্কা হাঁকানোর কয়েক সেকেন্ডের মধ্যে মাটিতে লুটিয়ে পড়েন এই ব্যাটার। তখনই কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে মৃত্যু ঘটে তার।

#DisturbingVisuals : On camera, man dies immediately after hitting six in match near mumbai. In a shocking incident in Thane's Mira Road area in Maharashtra, a man died while playing cricket. #shocking#Thane #HeartAttack #Cricket #heartattack pic.twitter.com/882Zi9QwcS

— Indian Observer (@ag_Journalist) June 3, 2024

এই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

সম্প্রতি ভারতে বেশ গরম পড়েছে। যেখানে মানুষ জনের মৃত্যুর খবরও শোনা যাচ্ছে। সাধারণত এমন গরমে বাড়ির বাইরে থাকা মানুষদের জন্য বেশ কঠিন হয়ে পড়েছে স্বাভাবিক জীবন যাপন করা। তবে মুম্বাইয়ের এই ঘটনায় সেই যুবকের পূর্বের কোনো অসুস্থতা ছিল কি না, তা এখনো নিশ্চিতভাবে জানা যায়নি।

 

এম/এইচ

এ সম্পর্কিত আরও পড়ুন