বিনোদন

ক্ষত-বিক্ষত হলেন মিমি, কারণও জানালেন অভিনেত্রী

সাহসী বলে নামডাক থাকলেও নিজের বাড়িতেই ক্ষতবিক্ষত হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। পা কেটে প্রায় রক্তাক্ত তার। অভিনেত্রীর এমন হাল করল কে, নিজেই জানালেন মিমি।

এমনিতেই মিমি পশুপ্রেমী। একাধিক পোষ্য রয়েছে অভিনেত্রীর বাড়িতে। মাঝেমধ্যে পোষ্যদের নিয়ে খুনসুটির নানা ভিডিও পোস্ট করে থাকেন তিনি। এবার মিমির এক পোষ্যর কারণেই তার এমন কাণ্ড ঘটল। নিজের রক্তাক্ত হাঁটুর ছবি দিয়ে অভিনেত্রী চিনিয়ে দিলেন আসল ‘দোষী’ কে।

নিজেকে ‘পেট মম’ বলে পরিচয় দেন মিমি। পোষ্যদের জন্য যন্ত্রণাও ভোগ করতে হয় অভিনেত্রীকে। একাধিক সারমেয় আছে তার বাড়িতে। তবে এবার মিমি আহত হয়েছেন তার বিড়ালের জন্য। মিমির হাঁটুতে আঁচড়ে দিয়েছে সে, যার ফলে রক্তও ঝরেছে কিছুটা।

1717479860_mimi-inside.jpg

মিমি যে শুধু পশুপ্রেমী তা নয়, তিনি পরিবেশপ্রেমীও বটে। তাই সুযোগ পেলেই বেড়াতে যান তিনি। গেলো ২৩ এপ্রিল ‘আর্থ ডে’-তে পোস্ট করা মিমির একটি ভিডিও তিনি কতটা পরিবেশ সচেতন, সে কথা বোঝা গিয়েছিল।

সেই ভিডিওতে দেখা গিয়েছিল, সমুদ্রসৈকতে প্লাস্টিক কুড়োচ্ছেন অভিনেত্রী। প্লাস্টিক প্রকৃতির জন্য কতটা ক্ষতিকর, তা প্রায় সবারই জানা। তাই সমুদ্রের পরিবেশ রক্ষা করতে সেখান থেকে প্লাস্টিক সরাচ্ছিলেন অভিনেত্রী। সম্প্রতি তার ‘আলাপ’ ছবিটি মুক্তি পেয়েছে। এ ছাড়াও বাংলাদেশের শাকিব খানের সঙ্গে ‘তুফান’ ছবিটি মুক্তি পাওয়ার অপেক্ষায়। এর মধ্যে সেই ছবির ‘উরা ধুরা’ গানটি জনপ্রিয় হয়েছে শ্রোতা-দর্শকের কাছে।

কেএস/

এ সম্পর্কিত আরও পড়ুন