আর্কাইভ থেকে বাংলাদেশ

ট্রাকের ধাক্কায় পুলিশ সদস্যের মৃত্যু

দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে রাত্রকালীন ডিউটি পালনকালে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় ফারুক ইসলাম (৩৮) নামে এক পুলিশ সদস্য মারা গেছেন। এ ঘটনার ট্রাকের হেলপার এবং ঘাতক ট্রাকটি আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ আগস্ট) ভোর ৪টার দিকে মহাসড়কের নিতায়শা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির।

নিহত পুলিশ সদস্য ওমর ফারুক গাইবান্ধা, ফুলছড়ি, গুণভরী গ্রামের বাসিন্দা। তিনি ঘোড়াঘাট থানা পুলিশের পিকআপ চালকের দ্বায়িত্বে ছিলেন।

আবু হাসান কবির জানান, দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে রাত্রীকালিন ডিউটি করছিলেন এক দল পুলিশ সদস্য। এ সময় দিনাজপুরের দিক থেকে আসা পাথরবোঝায় একটি ট্রাক ওই এলাকা দিয়ে যাওয়ার সময় সজোরে ধাক্কা দেয় তাকে। এতে মহাসড়কে ছিটকে পড়ে ওই ট্রাকের চাপায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, নিহত পুলিশ কনস্টেবল ওমর ফারুকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। পলাতক ট্রাকের চালক ও আটক ট্রাকের সহকারীর নামে একটি মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

তাসনিয়া রহমান

 

এ সম্পর্কিত আরও পড়ুন