বিনোদন

বেবিবাম্প নিয়েই রণবীরের সঙ্গে ডিনার ডেটে দীপিকা

আসছে সেপ্টেম্বরেই দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের ঘর আলো করে আসছে তাঁদের প্রথম সন্তান। তার আগে অন্তঃসত্ত্বা স্ত্রীর যত্নে কোনও কমতি রাখছেন না রণবীর। নিজের দুষ্টু ও স্বতঃস্ফূর্ত ইমেজের বাইরে রণবীর যে কতটা দায়িত্ববান আরও একবার তারই নজির গড়লেন এই অভিনেতা।

সম্প্রতি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক বিয়ের আয়োজনে অংশ নিতে ইতালি গিয়েছিলেন রণবীর সিং। সেখান থেকে ফিরেই স্ত্রী আর শাশুড়িকে নিয়ে ডিনারে গিয়েছিলেন রণবীর সিং।

সোমবার (৩ জুন) বান্দ্রার একটি রেস্তোরায় পরিবারের সঙ্গে জমিয়ে খাওয়া দাওয়া করলেন। সেই সঙ্গে কোয়ালিটি টাইমও কাটালেন অভিনেতা।

এদিন কো-অর্ড ড্রেসে আরও একবার ক্যামেরায় স্পষ্ট দীপিকার বেবি বাম্প। আর রণবীরের পরনে ছিল ডেনিম জিন্স, সঙ্গে সাদা-নীল কম্বিনেশনের শার্ট আর নীল রঙের টুপি। এই সময় দীপবীরকে দেখেই ভিড় জমান ভক্তরা।

ডিনার ডেট ছাড়াও একটি 'কিডস শপ'-এও দীপিকা-রণবীরকে ক্যামেরা বন্দি করেছেন পাপারাৎজ্জিরা। একটি লাক্সারি ব্র্যান্ডের দোকানে দেখা যায় মম টু বি দীপিকাকে। ব্র্যান্ডেড ব্যাগ, ফ্যাশনেবল জিনিসপত্র পাওয়া যায় এখানে। আর বিশেষ করে ছোটদের জিনিস কেনার জন্য সিংহভাগ সেলিব্রেটিদের পছন্দের শপ এটি। দীপিকাও সম্ভবত তাঁর হবু সন্তানের জন্য কিছু কিনতে গিয়েছিলেন।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন