দেশজুড়ে

পানবোঝাই পিকআপে ৫৪ হাজার পিস ইয়াবা!

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে পানবোঝাই একট পিকআপ যাচ্ছিলো। এটি কুমিল্লায় চৌদ্দগ্রামের ঘোলপাশা যুগিরখিল এলাকায় পৌঁছলে পুলিশ চ্যালেঞ্জ করে। পরে পিকআপে তল্লাশি চালিয়ে ৫৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় চালক ইয়াছিনকে (২৭) গ্রেপ্তার করার পাশাপাশি  পিকআপ ও দুটি মোবাইল জব্দ করা হয়।

রোববার(১৬ জুন) দুপুরে জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জেলা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের একটি দল জানতে পারে পানভর্তি একটি পিকআপে ইয়াবা পাচার হচ্ছে। পুলিশের ওই দলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম থানার ৬ নম্বর ঘোলপাশা যুগিরখিল চেকপোস্টে অবস্থান করে। পিকআপটি চেকপোস্টে আসার পরই পুলিশের অবস্থান টের পেয়ে  ড্রাইভার ও তার সহকারী এবং পিছনে থাকা তিনজন লোক পিকআপ থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়। পরে পিকআপ ভ্যানটি তল্লাশি করে গাড়ির পিছনে থাকা একটি পানভর্তি ঝুড়ির ভেতর থেকে ৫৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

চৌদ্দগ্রাম থানার ওসি ত্রিনাথ সাহা বলেন, ইয়াবা উদ্ধারের পর প্রযুক্তি ব্যবহার করে পিকআপের চালক ইয়াছিনকে গ্রেফতার করা হয়। তার সঙ্গে থাকা আরও চারজনকে পলাতক আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এমআর//

এ সম্পর্কিত আরও পড়ুন