ক্রিকেট

রিশাদের ওপর চড়াও হওয়ার বার্তা দিলেন অজি অলরাউন্ডার

সুপার এইটে বাংলাদেশ দল বেশ ভালোভাবেই প্রবেশ করেছে। তিন ম্যাচে জয় আর এক ম্যাচে হার, এই ছিল সমীকরণ। ব্যাটিংয়ের চেয়ে বোলিংয়ে বেশি ভালো করে দেখিয়েছে টাইগাররা। যেখানে পেসার ও স্পিনার- দুই বিভাগ থেকেই সাহায্য পেয়েছে দল। তরুণ লেগ স্পিনার রিশাদ হোসেন নিজেকে দারুণভাবে প্রমাণ করেছেন গ্রুপ পর্বের ম্যাচগুলোতে। মোট ১৫ ওভার বল করে ৬.৮০ ইকোনমিতে ৭ উইকেট সংগ্রহ করেছেন তিনি। সুপার এইটে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে যাত্রা করবে বাংলাদেশ।

বাংলাদেশকে নিয়ে প্রস্তুত হচ্ছে অস্ট্রেলিয়া। অজি অলরাউন্ডার টিম ডেভিড তো অনেকটা হুমকি দিয়ে রাখলেন প্রতিপক্ষ বোলার রিশাদকে। ডেভিড বলেন, ‘এটাই বিশ্বকাপের নিয়ম। প্রতিটি দলের বিপক্ষে একবার করে খেলা যায়। যদি ফাইনাল খেলেন, একটি দলকে দু’বারও পাওয়া যেতে পারে। আবার এমন হয়, অনেকের বিপক্ষে খেলার সুযোগ হয় না। তাই তাদের নিয়ে ভাবার সময় পাবেন না। আমার মনে হয় না, আমাদের দলের কেউ তার (রিশাদ) বিপক্ষে খেলেছি। তবে আমরা তার উপর চড়াও হবো।‘

শুক্রবার (২১ জুন) বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬ টায় অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি অনুষ্ঠিত হবে অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে।

 

এম/এইচ

এ সম্পর্কিত আরও পড়ুন