দুর্ঘটনা

ইজিবাইকের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

রাজবাড়ী সদর উপজেলার বাগমারা এলাকায় ইজিবাইকের ধাক্কায় আহত পুলিশ সদস্য মো. মিজানুর রহমানের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। গেলো শনিবার  দিবাগত রাত ১২টা ১০মিনিটের দিকে রাজবাড়ী সদরে এই দুর্ঘটনা ঘটে।

রোববার (১৪ জুলাই) সকাল সাড়ে ৯টার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

নিহত মিজানুর রহমান ফরিদপুর জেলার ভাঙ্গা থানার কাপুরিয়া সদরদী গ্রামের বাসিন্দা। তিনি রাজবাড়ী সদর থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করে রাজবাড়ী পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ জানান, রাজবাড়ী সদর থানার কনস্টেবল মিজানুর রহমান শনিবার রাতে মোবাইল ডিউটিতে ছিলেন। বাগমারা এলাকায় রাত ১২টা ১০ মিনিটের দিকে একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে তিনি পিছঢালা রাস্তায় পড়ে মাথায় আঘাত পেয়ে আহত হন। পরে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টায় তার মৃত্যু হয়।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখারুল আলম প্রধান জানান, কনস্টেবল মিজানুরের মরদেহ ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জানাজা শেষে দাফন করা হবে।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন