আর্কাইভ থেকে বাংলাদেশ

কোরিয়ান যুবককে বিয়ে করলেন বাংলাদেশি অভিনেত্রী

চাকরির সূত্রে বাংলাদেশে আগমন। ভিনদেশ তাই মন বসছিল না কোরিয়ান যুবক জিনবো চ’র। কিন্তু যখন পরিচয় হলো  বাংলাদেশি মডেল-অভিনেত্রী আফরিনা রাজিয়া তৃণর সঙ্গে,গল্পটা পাল্টে গেলো ঠিক তখনই। সেই বদলে যাওয়া গল্প এখন রূপ নিয়েছে পরিণয়ে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর শুটিং ক্লাবে জিনবো ও তৃণের পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

গণমাধ্যমেকে জিনবো বলেন, চাকরির সুবাদে বাংলাদেশে আসেন জিনবো চৈ। একটি এনজিওর হয়ে পার্বত্য অঞ্চলে কাজ করেন তিনি। তার মনে হয়েছিল ছয় মাসের বেশি বাংলাদেশে থাকতে পারবেন না। শব্দদূষণ, বায়ুদূষণ সহ্য হচ্ছিলো না তার। কিন্তু তৃণের সঙ্গে পরিচয়ের পর ধারণা পাল্টে যায় জিনবোর। তৃণের সঙ্গে ঢাকায় পরিচয় হয়েছে তার। এরপর সেই পরিচয় বন্ধুত্ব ও ভালোবাসায় রূপ নেয়।  এখন তিনি নিজেকে বাংলাদেশিই মনে করেন। আর এখন তো বিয়ে করে এই দেশের জামাই হয়ে গেছেন জিনবো।

অন্যদিকে জিনবো চৈ-কে জীবনসঙ্গী হিসেবে পেয়ে দারুণ খুশি তৃণ। তিনি বলেন, জিনবোর মত ভালো মনের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে তিনি ভীষণ খুশি। সবার কাছে দোয়া চেয়েছেন তৃণ।

উল্লেখ্য, ২০১১ সাল থেকে র‌্যাম্পের নিয়মিত মুখ তৃণ। দেশ-বিদেশের বিভিন্ন র‌্যাম্পে হেঁটেছেন তিনি। পাশাপাশি কাজ করেছেন নাটক ও মিউজিক ভিডিওতে।

এ সম্পর্কিত আরও পড়ুন