বিনোদন

অস্ত্রোপচার করতে যুক্তরাষ্ট্রের পথে শাহরুখ, হঠাৎ কী হলো?

মাস কয়েক আগেই আইপিএলের খেলা চলার সময় অতিরিক্ত গরমে হিটস্ট্রোক হয় বলিউড বাদশাহ শাহরুখ খানের। যদিও দিন কয়েকের বিরতি নিয়ে কাজে ফেরেন তিনি। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে সপরিবার হাজির ছিলেন বাদশা। সম্প্রতি ফারহা খানের মায়ের দাফনেও দেখা গিয়েছে তাঁকে।

কিন্তু প্রতিটি ক্ষেত্রেই তাঁর চোখে ছিল রোদচশমা, দিন হোক বা রাত। অবশেষে সারা দিন এই রোদচশমা ব্যবহারের কারণটি জানা গেল। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, চোখের সমস্যায় আক্রান্ত অভিনেতা। অস্ত্রোপচার করতে যুক্তরাষ্ট্র যাবেন তিনি।

শোনা যাচ্ছে, আজই আমেরিকায় যাচ্ছেন শাহরুখ। কয়েক দিন ধরেই চোখের সমস্যায় ভুগছেন অভিনেতা। অনন্ত-রাধিকার বিয়ের সময়ও চোখ নিয়ে ভুগছিলেন।

সেই সময় নাকি মুম্বাইয়ে চোখের চিকিৎসা করান। কিন্তু তাতে সুরাহা হয়নি বলেই জানা গিয়েছে। এবার শোনা যাচ্ছে, অভিনেতার বাঁ চোখে বেশ কিছু সমস্যা দেখা দিয়েছে, তাঁরই চিকিৎসা করাতে যাচ্ছেন।

খুব শিগগিরই আরও একবার অ্যাকশন হিরো হিসেবে আবার ধরা দিতে চলেছেন তিনি। ছবির নাম ‘কিং’। এই প্রথম ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন কন্যা সুহানা। পরিচালক সুজয় ঘোষ। প্রযোজনায় সিদ্ধার্থ আনন্দ।

এই ছবিতে অতিথি চরিত্রে করবেন শাহরুখ, প্রথমে এমন গুঞ্জন শোনা গেলেও পরে জানা যায়, না, মুখ্য চরিত্রেই রয়েছেন তিনি। তাঁর বিপরীতে খল চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। লন্ডনে নাকি ছবির শুটিংও শুরু করে দিয়েছেন তাঁরা।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন