বিনোদন

বিরল রোগে পাল্টে গেছে সেলেনার চেহারা!

মার্কিন পপতারকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ প্লাস্টিক সার্জারির মাধ্যমে চেহারা বদলে ফেলেছেন, সম্প্রতি এরকম গুঞ্জন চাউর হয়েছে হলিউডে। এ নিয়ে কটু কথাও শুনতে হচ্ছে তাঁকে। তবে সেলেনা বলছেন ভিন্ন কথা। লুপাস নামের বিরল রোগে আক্রান্ত গায়িকা। জানিয়েছেন, এই রোগের প্রভাবেই নাকি পাল্টে গেছে সেলেনার চেহারা!

২০২৩ সালে একটি ভিডিও তৈরি করেছিলেন কন্টেন্ট ক্রিয়েটর মারিসা। ওই ভিডিও থেকেই প্রথম নজরে আসে সেলেনার চেহারা পাল্টে যাওয়ার বিষয়টি। যা দেখে অনেকে বলাবলি শুরু করেন সার্জারি করেছেন সেলেনা। তবে বিষয়টি নিয়ে তখন মারিসা জানিয়েছিলেন, লুপাস রোগের কারণে সেলেনার শারীরিক পরিবর্তন হয়ে থাকতে পারে।

এদিকে নেটিজেনদের বিদ্রুপমুলক কথাবার্তায় বেশ রাগান্বিত সেলেনা। সম্প্রতি ভিডিওটি শেয়ার করে ক্ষুব্ধ গায়িকা লিখেছেন, ‘সত্যি বলতে, আমি এসব ঘৃণা করি। ফ্লেয়ারআপের কারণে স্ট্রাইপ করেছিলাম। বোটক্সও করেছি। এতোটুকুই। এবার আমাকে একা থাকতে দিন।’

সেলেনা ক্ষোভ প্রকাশ করতেই একটি পোস্ট দেন মারিসা। সেখানে ক্ষমা চেয়ে লেখেন, ‘আপনি যখন কিশোরী ছিলেন বা ২০ বছর বয়স, তখন আপনি দেখতে কেমন ছিলেন, তা ব্যাখা করার জন্য আপনি কারও কাছে দায়বদ্ধ নন।’ সেই পোস্টের জবাবে সেলেনা লেখেন, ‘আমি আপনাকে ভালোবাসি। আসলে আপনার কারণে নয়, এমনিতেই মাঝেমাঝে এসব দেখে কষ্ট পাই।’

সম্প্রতি সেলেনা গোমেজ তার জন্মদিন উদযাপন করেছেন তার প্রেমিক গায়ক ও প্রযোজক বেনি ব্ল্যাঙ্কোর সাথে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক ছবিও শেয়ার করেছেন দুজনে। বলা যায়, চুটিয়ে প্রেম করছেন এই জুটি।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন