আর্কাইভ থেকে ঢালিউড

করোনায় আক্রান্ত আমির খান, রয়েছেন কোয়েরেন্টাইন

মার্চের শুরু থেকেই চেনা ছন্দে ফিরেছে করোনা। ভারতের প্রতিটি রাজ্যে হু-হু করে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। মৃতদের তালিকাও দীর্ঘ হচ্ছে। এবার এই মহামারী থাবা বসাল বলিউড সুপারস্টার আমির খানের উপর। এই খবর নিশ্চিত করেছেন বলি-তারকার মুখপাত্র।

৫৬ বছর বয়সী এই অভিনেতার মুথপাত্র জানিয়েছেন, এই খবর সত্য। করোনায় আক্রান্ত হয়েছেন আমির খান। তার রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, বর্তমানে তিনি সেল্ফ কোয়ারান্টাইনে রয়েছেন। সমস্ত নিয়ম-বিধিও মেনে চলছেন। পরিবারের সদস্যদেরও করোনা পরীক্ষা করানো হচ্ছে। এছাড়া, কয়েক দিনের মধ্যে যারা আমির খানের সংস্পর্শে এসেছিলেন তাদেরও করোনা পরীক্ষা করার আবেদন জানানো হচ্ছে। তবে আপাতত সুস্থ রয়েছেন আমির খান। সেভাবে কোনও গুরুতর সমস্যা দেখা যায়নি।

প্রসঙ্গত, ১৪ মার্চ ৫৬ বছরে পা দিলেন আমির খান। সেদিন ফ্যানেদের ধন্যবাদ জানিয়েছিলেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকেও সরে দাঁড়ানোর ঘোষণা করেন আমির। জানিয়ে দেন, এবার থেকে ভবিষ্যত প্রজেক্টের সমস্ত আপটেড তার প্রযোজনা সংস্থার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই পাওয়া যাবে।

এর মাঝেই আবার কোই জানে না সিনেমার হর ফন মৌলা গানে আমিরকে দেখা যায়। আইটেম ড্যান্সে নতুনরূপে হাজির হন এই বলি-তারকা। তনিষ্ক বাগচির কম্পোজিশন ও অমিতাভ ভট্টাচার্যর লেখায় গানটি গেয়েছেন বিশাল দাদলানি। আর সেই গানে আমির খানের নাচ তাক লাগিয়েছে। সঙ্গে রয়েছেন এলি আভরাম । তবে এর মাঝে করোনা নতুন করে চিন্তা বাড়াল।

সূত্র: নিউজ১৮

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন