বিনোদন

ছেলের বাগদানের পর যে বার্তা দিলেন নাগার্জুন

ছবি- সংগৃহীত ছবি: বায়ান্ন টিভি

বাগদান সারলেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। তাদের সম্পর্ক নিয়ে বহু দিন ধরে গুঞ্জন চললেও দুই জনেই মুখ খোলেননি কখনো। অবশেষে প্রকাশ্যে এল তাঁদের বাগদানের পরবর্তী প্রথম ছবি।

নাগা চৈতন্যের বাবা নাগার্জুন আক্কিকেনি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন ছেলের বাগদানের অনুষ্ঠানের। তিনি লেখেন “শোভিতা ধুলিপালার সঙ্গে আমাদের ছেলে নাগা চৈতন্যের বাগদানের খবর দিতে পেরে আমি খুবই আনন্দিত। সকাল ৯.৪২ মিনিটে তাদের বাগদান সম্পন্ন হয়েছে। আমাদের পরিবার শোভিতাকে স্বাগত জানাতে পেরে আমরা খুবই খুশি। নতুন এই দম্পত্তিকে অনেক শুভেচ্ছা। সারা জীবন তাদের জীবনে ভালোবাসা ও সুখ ভরে থাকুক। ঈশ্বর তাদের মঙ্গল করুন।”

বাগদান উপলক্ষে শোভিতা বেছে নিয়েছিলেন হালকা গোলাপি রঙের শাড়ি ও ব্লাউজ়। খোপায় বাধা গোলাপি ফুল। নাগা চৈতন্যের পরনে ছিলো সাদা শেরওয়ানি।

উল্লেখ্য, ২০২১-এ অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হেটেছিলেন নাগা। দীর্ঘ চার বছরের দাম্পত্য ছিল তাদের। কিন্তু তার মধ্যে জটিলতা শুরু হলে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। সামান্থার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি শোভিতার সঙ্গে সম্পর্কে জড়ান নাগা। যদিও, তখন নাগা বা শোভিতা কেউই তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

নাগা-শোভিতা জুটি একসাথে ইউরোপ ঘুরতে গিয়েছিলেন বলে জানা যায়। সেখান থেকে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছিল। ছবিতে দেখা যায় নাগা ও শোভিতা ওয়াইন পরখ করে  এক অনুষ্ঠান উপভোগ করছেন। সেখান থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন শোনা যেতে থাকে।

 

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন