বিনোদন

কিয়ারাকে ছেড়ে রহস্যময়ী নারীর সঙ্গে ঘনিষ্ঠ সিদ্ধার্থ!

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ২০২৩ সালে বিয়ে করেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। বিয়ের পর এই জুটি ‘পাওয়ার কাপ’ এর তকমাও পেয়েছে। কিন্তু স্ত্রী কিয়ারা থাকতেও এ কী করে বসলেন সিদ্ধার্থ! নিজের বাহুবন্ধনে নিলেন এক অন্য নারীকে। এমন একটি ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল। যা দেখে কিয়ারাকে সাবধান করলেন অনুরাগীরা! 

সিদ্ধার্থ মালহোত্রার নারী অনুরাগীর সংখ্যা কম নয়। ভাইরাল ভিডিওতে দেখা যায়, সিদ্ধার্থের পরনে কালো রঙের ডিজাইনার ব্লেজার ও প্যান্ট। আর সেই নারী তথা মডেল অ্যালিসিয়া কউরের পরনে রুপোলি গাউন। তিনি সিদ্ধার্থের ব্লেজারের কলার টেনে ধরেন। অ্যালিসিয়ার ডাকে সাড়া দিয়ে তাঁকে বাহুডোরে বাঁধলেন অভিনেতাও। এই ভিডিও দেখে কিয়ারার অনুরাগীরা প্রশ্ন তুলেছেন, ‘কিয়ারা কোথায়? তিনি কি এ সব দেখছেন?’ আর একজন আবার লিখেছেন, ‘সিদ্ধার্থ আপনাকে তো সেই ঘরেই ফিরতে হবে। একটু সামলে!’ নেটিজেনদের কেউ কেউ আবার সিদ্ধার্থ কিয়ারাকে সাবধানও করলেন। এক অনুরাগীর লেখেন, 'কিয়ারা নিজের স্বামীর দিকে নজর রেখো'।

অ্যালিসিয়া নিজেও তাঁর সমাজমাধ্যমে এই ভিডিও শেয়ার করে লেখেন, ‘দুঃখিত কিয়ারা।’ তবে এই পুরো ঘটনাই আসলে একটি ফ্যাশন শোয়ের জন্য। যদিও কিয়ারাকে এই নিয়ে কোনও কথা বলতে দেখা যায়নি। কিন্তু নেটাগরিকের ধারণা, এই ভিডিও দেখে মনে মনে ভালই চটেছেন কিয়ারা।

উল্লেখ্য, ২০২৩-এর ৭ ফেব্রুয়ারি সিদ্ধার্থ ও কিয়ারা গাঁটছড়া বেঁধেছিলেন। ‘শেরশাহ’ছবিতে তাঁদের জুটি বাঁধতে দেখা যায়।

এ সম্পর্কিত আরও পড়ুন