খেলাধুলা

বিসিবি পরিচালকদের পদত্যাগ দাবি করলো 'বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ'

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রীর পদ থেকে শেখ হাসিনার পদত্যাগের পর বিভিন্ন প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিরা পদত্যাগ করছেন বা কারও পদত্যাগের জন্য দাবি তোলা হচ্ছে। এমতাবস্থায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রশাসনিক ব্যক্তিদের সরানোর জন্য বিভিন্ন জায়গা থেকে কর্মসূচি করা হচ্ছে। এই প্রেক্ষিতে বিসিবির সকল পরিচালকদের পদত্যাগ চাইছে বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ। 

মঙ্গলবার (১৩ আগস্ট) মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের বাইরে ‘বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ’ সংগঠনের ব্যানারে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে অনেকেই। 

মিরপুরে প্রতিবাদ সভা ও মানববন্ধন যখন চলছে, তখন নিরাপত্তার দায়িত্বে ছিলেন সেনাবাহিনীর সদস্যরা। তারা প্রতিবাদকারীদেরকে শান্তিপূর্ণ থাকার ব্যাপারে নির্দেশনা দিচ্ছিলেন। 

বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়বাদী দলের ক্রীড়া সম্পাদক ও সাবেক ফুটবলার আমিনুল হক, বিসিবির সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বাবু ও কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল। প্রতিবাদ সভায় তারা ৩ জন বক্তব্য রেখেছেন। এছাড়াও উপস্থিত আরও অনেকেই বিসিবি পরিচালকদের বিভিন্ন কাজ নিয়ে নিজেদের ক্ষোভ জানান। 

জানা যায়, প্রতিবাদ সভা শেষে আমিনুল ইসলামসহ বেশ কয়েকজন বিসিবি কার্যালয়ে বিসিবির প্রধান নির্বাহীর সঙ্গে সাক্ষাৎ করেছেন।  

এম এইচ// 

  

এ সম্পর্কিত আরও পড়ুন