বিনোদন

মোদিকে ছাড়িয়ে গেলেন শ্রদ্ধা কাপুর!

মুক্তির প্রথম সপ্তাহেই বক্স অফিসে রেকর্ড গড়েছে শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমা ‘স্ত্রী ২’। শাহরুখ খানের ‘পাঠান’ ছবির আয়ের নীরিখে অনেকটাই এগিয়ে। ছয় দিনে এই সিনেমার আয় ২৫০ কোটি রুপি। বক্স অফিসে যখন লক্ষ্মীর কৃপা, তখন ‘স্ত্রী ২’র জন্য শ্রদ্ধা কাপুরের কপালও খুলে গেল।

ভারতের তিন তারকা, যারা সোশ্যাল মিডিয়ায় সর্বোচ্চ অনুসারীর অধিকারী। সেই তালিকায় শ্রদ্ধা তৃতীয় স্থানে রয়েছেন। বিরাট কোহলি এবং প্রিয়াঙ্কা চোপড়ার অনুসারী সংখ্যাকে ছুঁতে না পারলেও ইনস্টাগ্রামে জনপ্রিয়তায় নরেন্দ্র মোদিকে ছাপিয়ে গেছেন শ্রদ্ধা কাপুর। 

ইনস্টাগ্রামে নরেন্দ্র মোদিকে অনুসরণকারীর সংখ্যা ৯১.৩ মিলিয়ন। আর সেই ফলোয়ার সংখ্যা ছাপিয়েই শ্রদ্ধার অ্যাকাউন্টে জ্বলজ্বল করছে ৯১.৫ মিলিয়ন অনুরাগী। আর দ্বিতীয়স্থানে থাকা প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টা ফলোয়ার ৯১.৮ মিলিয়ন। এই নীরিখে যদিও প্রথম স্থানাধিকারী বিরাট কোহলির ধারে কাছে কেউ নেই! ইনস্টাগ্রামে কোহলির ফলোয়ার সংখ্যা ২৭১ মিলিয়ন।

‘স্ত্রী ২’ ছবির আগে ‘তু ঝুটি ম্যায় মক্কার’ সিনেমায় দেখা গেছে শ্রদ্ধা কাপুরকে। ‘স্ত্রী’র সিক্যুয়েলে দারুণ অভিনেত্রী। হরর কমেডি ঘরানার সিনেমা হলেও দর্শকদের উদ্দেশে সাম্যের বার্তা দিতে চেয়েছে ‘স্ত্রী ২’। 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন