বিনোদন

বন্যার্তদের সহায়তায় জবিতে হতে যাচ্ছে কনসার্ট

ভয়াবহ বন্যায় দেশের বেশ কিছু জেলা ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত। ঘরবাড়ি হারিয়ে নিঃস্ব হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। আর এসব অসহায়দের সহায়তায় 'কনসার্ট ফর ফ্লাড ভিক্টিম' আয়োজন করতে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশন। কনসার্টে প্রাপ্ত পুরো অর্থ বন্যার্তদের সহায়তায় ব্যয় করা হবে।            

আগামী মঙ্গলবার (২৭ আগস্ট) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সায়েন্স ফ্যাকাল্টি মাঠে এই কনসার্ট অনুষ্ঠিত হবে।  কনসার্টটি শুরু হবে বেলা ৩ টায়। কনসার্টে প্রতিটি টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫০ টাকা। কেউ চাইলে বন্যার্তদের সহায়তায় বেশি মূল্যও দিয়ে এই টিকিট ক্রয় করতে পারবে। পাশাপাশি কেউ ত্রাণ দিয়ে সহযোগিতা করতে চাইলেও, সেই সুযোগ রয়েছে।       

টিকিট পাওয়া যাচ্ছে বিশ্ববিদ্যালয়ের প্রথমগেট, শান্ত চত্ত্বর, হ্যাভি মেটাল টি শার্টের ফার্মগেট শোরুমে। এছাড়া 'লেট সেট রক' অনলাইন প্লাটফর্ম থেকে সংগ্রহ করা যাচ্ছে কনসার্টের টিকিট।    

চ্যারিটি এই কনসার্টে গাইবেন দেশসেরা কয়েকটি জনপ্রিয় ব্যান্ড। এর মধ্যে রয়েছে শিরোনামহীন, সোনার বাংলা সার্কাস, হাইওয়ে, ওউন্ড, একে রাহুল অ্যান্ড ব্ল্যাক জ্যাং, আপেক্ষিক, চান্দের গাড়ি, এভ্যার্স, আর্ট অব হ্যাভেন, প্রতিবিম্ব, শেফার্ডস।

আয়োজক কর্তৃপক্ষ বলেছে, ‘এই কনসার্ট থেকে প্রাপ্ত অর্থ ব্যয় করা হবে বন্যার্ত মানুষের জন্য। সেই সঙ্গে বন্যার্ত মানুষের জন্য ডোনেশনের পাশাপাশি যে যার সাধ্যমতো পোশাক দিয়ে সাহায্য করতে পারেন। আজ থেকেই আমাদের টিম ডোনেশন এবং পোশাক সংগ্রহ শুরু করবে, যা বন্যা-পরবর্তী পরিস্থিতির পূর্বপ্রস্তুতির অংশ। বাংলাদেশের যেকোনো প্রাকৃতিক দুর্যোগে মিউজিশিয়ান এবং মিউজিকপ্রেমী শ্রোতারা কনসার্টের মাধ্যমে কিছুটা হলেও অবদান রেখেছে সব সময়। আশা করছি, এবারও ব্যতিক্রম হবে না। তাই আসুন, সবাই মিলে টিকিট কেনা থেকে শুরু করে যে যেভাবে পারি এগিয়ে আসি। কারণ একা কোনো কিছু সম্ভব নয়। আপনি, আমি, আমরা সবাই মিলেই বাংলাদেশ। আসুন দেশকে বাঁচাতে একসঙ্গে এগিয়ে আসি।’  

জেডএস/

 

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন