বিনোদন

ক্যাটরিনার উপর মেজাজ হারান রণবীর!

দীর্ঘদিন সম্পর্কে থাকার পরেও তিক্ততার কারনে শেষ পর্যন্ত বিচ্ছেদের পথে হাঁটেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা রণবীর কাপুর। কিন্তু দুজনে আলাদা হয়ে যাওয়ার পরেও অনুরাগ বসুর জগ্গা জসুস ছবিতে কাজ করেছিলেন। এ ছবির প্রচারমূলক অনুষ্ঠানেও একসঙ্গে তাদের দেখা মিলেছে।

তবে সেই কাজ মোটেও সহজ ছিল না, দুজনের ক্ষেত্রেই। প্রায়ই মেজাজ হারাতেন তারা। এমনই একটি ঘটনা ক্যামেরাবন্দি হয়। মেজাজ হারিয়ে রণবীর ক্যামেরার সামনেই ক্যাটরিনাকে ধমক দিয়েছিলেন। সম্পর্কের কথা কখনওই স্বীকার করেননি তারা। যদিও তাদের একান্ত যাপনের ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল।

২০১৬ সালে তাদের বিচ্ছেদের খবরও চাপা থাকেনি। বিচ্ছেদের পরে এক বেতার মাধ্যমের সাক্ষাৎকারে গিয়েছিলেন রণবীর ও ক্যাটরিনা। সঞ্চালক প্রশ্ন করেছিলেন রণবীরকে। সেই প্রশ্নের উত্তর দিতে উদ্যত হন ক্যাটরিনা। সঙ্গে সঙ্গে মেজাজ হারান রণবীর। 

রেগে গিয়ে বলেন, ক্যাটরিনা শাট আপ! আমাকে আমার উত্তরটা দিতে দাও। রণবীরের এই প্রতিক্রিয়ার পরে ক্যাটরিনাও থেমে থাকেননি। হাসতে হাসতে ক্যাটরিনা প্রশ্ন করেন, মুহূর্তটা ভালো করে ক্যামেরাবন্দি করা হয়েছে কিনা? রণবীর ফের মেজাজ হারিয়ে দাবি করেন, তার কথা বলার অধিকারই নেই। ক্যাটরিনা তার সমস্ত কথায় নাক গলাচ্ছেন।

এ ভিডিও দেখে অবাক নেটিজেনরা। তারা প্রশ্ন করেন, কীভাবে এতটা সময় একসঙ্গে থাকলেন রণবীর ও ক্যাটরিনা? এক নেটাগরিকের মন্তব্য, আমি জগ্গা জাসুস-এর প্রচারের পুরনো সাক্ষাৎকারগুলো দেখছিলাম। রণবীরের প্রতি ক্যাটরিনার ঘৃণা স্পষ্ট। রণবীরকে সহ্যই করতে পারছেন না ক্যাটরিনা। রণবীর নিজের ভাবমূর্তি বাঁচানোর জন্য বিশেষ কিছু বলতে পারছেন না ঠিকই। তবে তিনিও খুব ভালো আচরণ করেননি ক্যাটরিনার সঙ্গে।’

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন