বিনোদন

পোশাকের নিচ থেকে ভিডিও, মেজাজ হারালেন শাকিরা!

সরু মঞ্চের দুই পাশে অসংখ্য দর্শক। তাদের মধ্যমণি হয়ে পারফর্ম করছেন ওয়াকা ওয়াকা খ্যাত পপ তারকা শাকিরা। গায়িকার পরনে ছিল সিকুইনের শর্ট ড্রেস। কিছুক্ষণ পরই নিজের গাওয়া নতুন গান সোলটেরা-এর সঙ্গে নাচতে শুরু করেন। কিন্তু এরপরই বাধে বিপত্তি। কারণ দর্শক সারিতে থাকা এক ব্যক্তি শাকিরার পোশাকের নিচের দিক থেকে ভিডিও ধারণের চেষ্টা করেন।

বিষয়টি শাকিরার নজরে পড়ে। এরপর শাকিরা ইশারায় ওই দর্শককে জানান, পোশাকের নিচের দিকে নয়, মুখের ছবি তুলুন। এ ঘটনার কিছুক্ষণ পরও একই ঘটনা ঘটান ওই ব্যক্তি। এরপর রেগে গিয়ে মঞ্চ থেকে নেমে যান এই গায়িকা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এ দৃশ্য মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে নেটিজেনদের মাঝে। ওই ব্যক্তিকে গ্রেপ্তারের দাবি জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে একজন লিখেছেন, যে ব্যক্তি ভিডিও ধারণ করছিলেন, তাকে যৌন হেনস্তার দায়ে গ্রেপ্তার করা হোক। আরেকজন লিখেছেন, সত্যি এটি হতাশাজনক আচরণ। মঞ্চ বা মঞ্চের বাইরে শিল্পীরা ব্যক্তিগত গোপনীয়তা ও সম্মান প্রাপ্য। প্রত্যেকের জন্য নিরাপদ পরিবেশ নিশ্চিত করা গুরুত্বপূর্ণ। এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে। 

নিউ ইর্য়ক পোস্ট জানিয়েছে, যুক্তরাষ্ট্রের মিয়ামির একটি নাইটক্লাবে শাকিরার সঙ্গে আপত্তিকর এই ঘটনা ঘটেছে। 

এ ঘটনা নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি শাকিরা। তবে যুক্তরাষ্ট্রভিত্তিক গণমাধ্যম পেজ সিক্সকে নাইটক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, ভক্তদের সঙ্গে মুহূর্তটি উপভোগ করার সময়ে ভিডিও ধারণকারীদের ভিডিও করতে নিষেধ করছিলেন শাকিরা।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন