বিনোদন

কাজলকে সহ্য করতে পারেন না শাহরুখ পুত্র আব্রাম!

বলিউডের প্রথম সারির কম বেশি সব নায়িকার সঙ্গেই সফল জুটি গড়েছেন শাহরুখ খান। তবে তাদের মধ্যে কাজলের সঙ্গে বাদশাহর রসায়ন যেন একটু বেশিই পছন্দ করেন দর্শকরা। শুধু পর্দায় নয়, ব্যক্তিগত জীবনেও তারা একে অন্যের ভালো বন্ধু। কিন্তু তারপরেও শাহরুখের ছোট ছেলে আব্রাম খান নাকি তার বাবার সহকর্মী কাজলকে সহ্য করতে পারত না। অভিনেত্রীকে দেখা মাত্রই রেগে যেত।

কিন্তু কেন কাজলকে এত অপছন্দ করত ছোট্ট আব্রাম? সম্প্রতি তারই নেপথ্যের কাহিনী ফাঁস করেছেন শাহরুখ নিজেই। আব্রামের কাজলকে অপছন্দ করার পেছনে রয়েছে পরিচালক রোহিত শেঠির হাত।

২০১০ সালে মুক্তি পায় মাই নেম ইজ খান ছবিটি। যার পাঁচ বছর পর দিলওয়ালে ছবিতে জুটি বেঁধেছিলেন শাহরুখ-কাজল জুটি। বক্স অফিসেও সাফল্যের মুখ দেখেছিল রোহিত শেঠির এই ছবি। সেই ছবিতেই বাবাকে কাজলের সঙ্গে দেখলে রেগে যেত আব্রাম।

এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, ‘আব্রাম কাজলের উপর রেগে গিয়েছিল। রাগ সামলাতে না পেরে কাজলকে সে বলেই বসে, পাপা টুট গয়ে! অর্থাৎ, বাবা ভেঙে গেছে। এ কথা বলতেই হেসেই ফেলেন শাহরুখ।  শাহরুখ বলেন, আমি জানি আমার সঙ্গে কাজলের জুটিটা আব্রাম পছন্দ করেনি। উপস্থিত সকলেই আব্রামের কাণ্ড শুনে হেসে ফেলেন।

তবে ছোট্ট আব্রামের এই জুটিকে পছন্দ না হলেও বলিউডে দর্শকের অন্যতম পছন্দের জুটি শাহরুখ-কাজল। বেশ কয়েকটি সুপারহিট সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা দুজন।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন