আর্কাইভ থেকে বাংলাদেশ

শুরু হয়েছে ‘বিগ বস’ সিজন ১৬

১ অক্টোবর থেকে শুরু হয়েছে ‘বিগ বস’-এর ১৬তম সিজন। অন্যান্য বছরের তুলনায় এ বছর আরও বেশি ড্রামা, মজা ও আরও মশলাদার হতে চলেছে এই শো।

অনুষ্ঠানটি এবার টেলিভিশন সহ দেখা যাবে ওটিটিতেও। বরাবরের মতোই সঞ্চালনার দায়িত্বে আছেন সালমন খান। প্রতি সোমবার থাকে শুক্রবার রাত ১০ টায় কালার্স টিভি’ তে সম্প্রচারিত হবে এই অনুষ্ঠান। অন্যদিকে, সপ্তাহান্তে অর্থাৎ শনিবার ও রবিবার এই অনুষ্ঠান দেখা যাবে সাড়ে ৯টা থেকে। 

সম্প্রতি এক সংবাদ মাধ্যমে ‘বিগ বস ১৬’-এর প্রথম হাউজমেট, আবদু রজিক, তাজিকিস্তানের ইন্টারনেট সেনসেশনের নাম ঘোষণা করা হয়েছিল। তাছাড়া সদ্য মুক্তি প্রাপ্ত একাধিক প্রোমোতে সুম্বুল তৌকির খান, নিমরত কৌর আলুওয়ালিয়া প্রমুখের মতো চেনা মুখ দেখা গেছে শোয়ে অংশ নিতে। সম্পূর্ণ তালিকা প্রকাশ্যে এসেছে তবে সেখানে নাম নেই টলিউডের বিতর্কিত সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। দেখে নেয়া যাক এবারের ‘বিগ বস’-এ কোন ১৪ জন হচ্ছেন প্রতিযোগি।

প্রথমেই রয়েছেন, এমসি স্ট্যান। র‌্যাপার। এরপরে রয়েছেন, নিমৃত কৌর আলুওয়ালিয়া। মডেল এবং অভিনেত্রী। রয়েছেন, অভিনেত্রী টিনা দত্ত। এর আগে ‘খতরো কা খিলাড়ি’তেও গিয়েছে তাঁকে। রয়েছেন, অভিনেতা অঙ্কিত গুপ্তা। থাকছেন অভিনেত্রী সুম্বুল তৌকির। প্রাক্তন মিস ইন্ডিয়া মান্য সিং। চিকিৎসক এবং মডেল সৌন্দর্য শর্মা। অভিনেতা শালিন ভানোট। অভিনেত্রী সৃজিতা দে। এছাড়াও থাকছেন, এমটিভি রোডিজ খ্যাত মডেল শিব ঠাকারে। মডেল এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা চাহার চৌধুরী, পরিচালক এবং সঞ্চালক সাজিদ খান। অভিনেতা গৌতম ভিগ। সবশেষে রয়েছেন নৃত্যশিল্পী এবং অভিনেত্রী গোরি নাগোরি।

জানা গেছে, এবারের বিগ বসের অন্দরসজ্জায় রয়েছে রাজকীয়তাঁর ছোঁয়া। কোটি কোটি টাকা খরচ করে তৈরি হয়েছে নতুন মরশুমের এই ঘর। প্রতিযোগীদের তিন থেকে সাড়ে তিন মাস এই ঘরের মধ্যে কাটাতে হবে। শোতে প্রতিযোগীদের জন্য একটির পরিবর্তে চারটি পৃথক বেডরুম থাকবে। নীল আর সাদার থিমে সেজে উঠেছে একটি বেডরুম। এখানে বসেই কিন্তু হয় যাবতীয় প্ল্যানিং। অন্য একটি রুম হবে আলোয় ঝলমলে। যাতে থাকছে বড়, নরম শোওয়ার বিছানা। মেঝেতে কার্পেট বিছানো। লাল-কালোর থিমে সেজে উঠেছে এই রুম। এছাড়াও থাকছে বাকি দুটো রুম। যেগুলোর নাম রাখা হয়েছে, ফায়ার রুম, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট রুম, কার্ড রুম এবং ভিনটেজ রুম।

উম্মে রুম্মান 

এ সম্পর্কিত আরও পড়ুন