বিনোদন

আবেগঘন পোস্ট দিয়ে ছেলের জন্মদিনের শুভেচ্ছা জানালেন অপু বিশ্বাস

ঢাকায় সিনেমার জপ্রিয় জুটি হিসেবে পরিচিত সাকিব খান ও অপু বিশ্বাস।  অপু বিশ্বাস এবং শাকিব খানের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরে গুঞ্জন ছিল।  ২০১৭ সালে অপু একটি টেলিভিশন শো-তে এসে ঘোষণা দেন যে ২০০৮ সালে তারা বিয়ে করেছেন এবং তাদের একটি সন্তান রয়েছে।  এই খবর ঢালিউডে আলোড়ন সৃষ্টি করে।  পরে তাদের সম্পর্কের অবনতি হয় এবং ২০১৮ সালে তাদের বিচ্ছেদ ঘটে।  ঢাকাই সিনেমার জনপ্রিয় এই চিত্রনায়িকার একমাত্র সন্তান আব্রাম খান জয় এর জন্মদিন আজ।  ছেলের জন্মদিনে আবেগঘন বার্তা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্ট দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন আলোচিত এই চিত্রনায়িকা।  

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত ১২ টায় অপু বিশ্বাসের ভেরিফাইড ফেইসবুক পেইজ থেকে এ তথ্য জানা যায়।

পোস্টে অপু লিখেছেন, 'শুভ জন্মদিন,আমার প্রাণের ধন আব্রাম খান জয়! আজ তুমি নতুন বছরে পা দিলে, আর এটা আমার জন্য একটি বিশেষ মুহূর্ত।  তোমার জন্মের সেই দিনটি এখনো আমার মনে উজ্জ্বল হয়ে আছে,তোমার প্রতিটি দিন আমার জন্য আনন্দ ও ভালোবাসার উৎস হয়ে আছে।গত দিন এগুলোতে তুমি শুধু বড় হয়ে ওঠেনি, বরং নিজের মেধা, সাহসিকতা আর ভালোবাসায় আমাদের সবাইকে মুগ্ধ করেছো। তোমার প্রতিটি হাসি, তোমার প্রতিটি ছোট-বড় কৃতিত্ব আমাকে গর্বিত করে। তুমি সত্যিই এক অনন্য সদা হাসিখুশি, জিজ্ঞাসু, এবং মমতায় পূর্ণ।

চিত্রনায়িকা আরও বলেন, 'তোমার আজকের এই দিনটি যেমন বিশেষ, তেমনি আমি চাই তোমার সামনে প্রতিটি দিনই হোক আশীর্বাদে ভরপুর। উপর ওয়ালা তোমাকে সুস্থ রাখুক, এবং তোমার জীবনের প্রতিটি পদক্ষেপে সাফল্য দান করুক। তুমি যেন সবসময় নিজের মতো করে সুখে-শান্তিতে বড় হতে পারো, আর তোমার জীবনের প্রতিটি স্বপ্ন পূরণ হয়। গত দিন এগুলোতে আমি তোমার পাশে থেকে তোমার প্রতিটি সাফল্যে গর্বিত হয়েছি, আর তোমার যেকোনো কষ্টে তোমার পাশে দাঁড়িয়েছি।

অপু বিশ্বাস আরও বলেন, 'তুমি জানো মা সবসময় তোমার পাশে আছে এবং থাকবে। তুমি আরও অনেক দূর এগিয়ে যাবে,তোমার সাফল্য এবং আনন্দই আমার জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি। মা তোমাকে অনেক ভালোবাসে, শুভ জন্মদিন, আমার ছোট্ট রাজপুত্র! তোমার নতুন বছর হোক আনন্দে ও ভালোবাসায় ভরপুর, এবং সামনের প্রতিটি বছর হোক তোমার জীবনের নতুন নতুন সাফল্যের গল্প।'

জেডএস/

 

এ সম্পর্কিত আরও পড়ুন