বিএনপি

শেখ হাসিনা পালালেও, ষড়যন্ত্র পালিয়ে যায়নি : এ্যানি

ছবি: সংগৃহীত

গণশত্রুতে পরিণত হয়ে শেখ হাসিনা পালিয়ে গেছেন। তিনি এ দেশ থেকে পালিয়ে গেছেন, কিন্তু ষড়যন্ত্র পালিয়ে যায়নি বলে মন্তব্য করেছেন,  বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি

শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের বন্যা দুর্গতদের জন্য আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এ্যানি বলেন, শেখ হাসিনা ভারতে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। জাতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। কারণ, তাদের তো টাকার অভাব নেই। লাখ লাখ, কোটি কোটি টাকা তারা লুটপাট করেছে, পাচার করেছে। সেই টাকা দিয়েই ষড়যন্ত্র করছেএ ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে।

সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, ছাত্র জনতার আন্দোলনে রক্তের দাগ এখনও শুকায়নি। কিন্তু বিচারের প্রক্রিয়া ব্যাপকভাবে শুরু হয়নি। অবিলম্বে খুনিদের বিচার শুরু করতে হবে। কারণ, এই খুনিদের বিচার না করলে সমাজ আঘাতপ্রাপ্ত হবে। এ দেশ ক্ষতিগ্রস্ত হবে।

এ বিএনপি নেতা বলেন, গেলো ১৫-১৭ বছর বিএনপি আন্দোলন করেছেবিএনপির নেতাকর্মীরা গুম-খুন, হামলা-মামলার শিকার হয়েছেন। যারা এসব অন্যায় করেছে তারা সবাই গ্রেপ্তার হয়নি। তাদের বিরুদ্ধে মামলাও দিতে হবে। তাদেরকে গ্রেপ্তারও করতে হবে।

প্রসঙ্গত, এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, যুগ্মআহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান প্রমুখ।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন