বিনোদন

যে চিটার, সে সবসময়ই চিটার : তমা মির্জা

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা তমা মির্জা। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ব্যাপক সরব তিনি। ভক্তদের সঙ্গে সেখানেই বিভিন্ন ভাবনা চিন্তা ও মুহূর্তের গল্প ভাগ করে নেন।  

এরই ধারাবাহিকতায় রোববার (৬ অক্টোবর) রাতে ফেসবুকে একটি স্টোরি দিতে দেখা গেল নায়িকাকে। যেখানে তমা মির্জা লিখেছেন, যে চিটার, সে সবসময়ই চিটার।

তিনটি বিষয় সবসময় মাথায় রাখা উচিত, উল্লেখ করে তমা লিখেছেন, একবার যে প্রতারণা করে, সে সবসময়ই প্রতারণা করে। একবার যে মিথ্যা বলে, সে সবসময়ই মিথ্যা বলে।

তমা স্মরণ করিয়ে দেন, যদি কেউ তোমার হৃদয় ও বিশ্বাস ভাঙে সেটা তার ভুল। কিন্তু তুমি যদি সেই ব্যক্তিকে বিশ্বাস করে আবারও জায়গা দেও এবং ভালোবাসো তাহলে সেটা হবে তোমার ভুল।

তাহলে কী করতে হবে? নায়িকা মজার ছলে বললেন, মারো কাছা, দাও দৌঁড়। ভুলেও পেছনে তাকাইয়ো না।

তবে হঠাৎ কাকে উদ্দেশ্য করে এমন স্ট্যাটাস দিলেন তমা মির্জা, সেই প্রশ্নেরই উত্তর খুঁজছেন ভক্তরা। অনেকেই তার পুরোনো সম্পর্কের কথাও টেনে আনছেন। 

সম্প্রতি নির্মাতা রায়হান রাফীর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে স্পষ্ট অবস্থান জানিয়েছেন তমা মির্জা। যেখানে নায়িকা উল্লেখ করেছেন, রাফীর সঙ্গে তার কোন প্রেমের সম্পর্ক নেই। 

তবে দুজনের ঘনিষ্ঠজনদের দাবি, রাফী ও তমা একটা সময়ে চুটিয়ে প্রেম করলেও বর্তমানে তাদের সেই সম্পর্কে ভাঙন ধরেছে। দুজনের মাঝে আর ঘনিষ্ঠতা নেই। 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন