বিনোদন

মুখার্জিদের পূজায় রণবীর, অভিনেতার গালে আদুরে চুম্বন রানির!

মুখোপাধ্যায় বাড়িতে রণবীর ছবি: সংগৃহীত

মুম্বাইয়ের অন্যতম জনপ্রিয় দুর্গোৎসব হলো মুখোপাধ্যায় বাড়ির পুজো, যা প্রতি বছর বাঙালি তারকা ও ভক্তদের এক বিশাল মিলনস্থলে পরিণত হয়। পুজোর প্রথম দিন থেকেই চেনা তারকারা ও সাধারণ মানুয়ের ঢল নামে এখানে।  ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত রানি মুখোপাধ্যায় ও কাজল নিজেদের হাতে খাবার পরিবেশন করেন ভক্তদের। 

মুখোপাধ্যায় বাড়ির এই পুজোয় প্রতি বছরই আসেন বলিউডের হার্টথ্রব রণবীর কাপূর। এবার সপ্তমীর দিন রণবীর একাই এসেছিলেন। তার পরনে ছিল ধূসর পাঞ্জাবি। প্যান্ডেলে ঢোকার পরই ভক্তদের মধ্যে রণবীর রণবীর রব ওঠে। মায়ের পাশে বসে থাকা রানি মুখোপাধ্যায়ের পাশে গিয়েই বসলেন রণবীর। পরে এক আদুরে মুহূর্তে, গালে গাল ঠেকিয়ে দুজনেই একে অপরকে অভিবাদন জানান।

এ বছরের পুজোটা অবশ্য একটু বিশেষ। কারণ, এইবার রণবীর-আলিয়া কন্যা রাহার দ্বিতীয় পুজো। প্রথম বছর মেয়েকে আড়ালে রেখেছিলেন তারা। এবার অনুরাগীরা অপেক্ষায় আছেন, হয়তো রণবীরের সঙ্গে দেখা যাবে ছোট্ট রাহাকেও।

মুখোপাধ্যায় বাড়ির পুজোতে রণবীরের এই আগমন ও রানীর সঙ্গে তার মুহূর্তটি ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। ভক্তরা এখন অপেক্ষায় রয়েছেন অষ্টমী বা নবমীর দিন আরও কোনো বিশেষ মুহূর্তের জন্য।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন