বিনোদন

বিচ্ছেদের দ্বারপ্রান্তে হ্যারি-মেগান?

ছবি: সংগৃহীত

ব্রিটিশ যুবরাজ হ্যারি এবং তার স্ত্রী মেগান মার্কলকে ঘিরে সাম্প্রতিক সময়ে বেশ কিছু গুঞ্জন উঠেছে। হ্যারির ৪০তম জন্মদিনে স্ত্রীর সঙ্গে সময় কাটানোর বদলে বন্ধুদের নিয়ে হাইকিং করতে গিয়েছিলেন তিনি। এ নিয়ে শুরু হয়েছে নানান সমালোচনা। অনেকেই প্রশ্ন তুলছেন তাদের সম্পর্ক কি ভাঙনের পথে?

তবে তাদের পাবলিক রিলেশন টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, পেশাগত কারণে হ্যারি এবং মেগান আলাদা পথে চললেও, তারা এখনই বিচ্ছেদের পথে হাঁটছেন না। তবে, সাময়িকভাবে তাদের একসঙ্গে জনসমক্ষে খুব বেশি দেখা যাবে না।

বিনোদন সংবাদমাধ্যম ‘রাডারঅনলাইন’-এর তথ্য অনুযায়ী, হ্যারি তার ৪০তম জন্মদিন আফ্রিকার লেসোথোতে বন্ধুদের সঙ্গে উদযাপন করেন, যেখানে মেগান বা তার সন্তানরা উপস্থিত ছিলেন না। সাংবাদিকদের মতে, এটি তাদের সম্পর্কের মধ্যে একটি ফাটল সৃষ্টি করেছে। হ্যারি এরপর নিউইয়র্কেও একা গিয়েছিলেন, যেখানে তাকে বেশ খোলামেলা এবং প্রাণবন্ত দেখা গেছে।

স্টার ম্যাগাজিনের প্রতিবেদন অনুযায়ী, হ্যারি ও মেগান পরীক্ষামূলকভাবে আলাদা হওয়ার পথে আছেন। তাদের ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, মেগানের নিয়ন্ত্রণবাদী আচরণ নিয়ে হ্যারির মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে, যা তাদের সম্পর্কের ওপর প্রভাব ফেলছে।

তবে মেগান ক্যালিফোর্নিয়াতে সন্তানদের সঙ্গে সময় কাটাচ্ছেন এবং নেটফ্লিক্সের শোসহ অন্যান্য কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। হ্যারি পারিবারিক দায়িত্ব পালন এবং তার প্রজেক্ট নিয়ে ব্যস্ত। যদিও গুঞ্জনের মাঝে তারা সম্প্রতি পর্তুগালে একটি খামারবাড়ি কিনেছেন। এর ফলে তারা ইউরোপীয় ইউনিয়নের গোল্ডেন ভিসাও পেয়েছেন, যা ভবিষ্যতে তাদের ইউরোপে বসবাসের পথ সুগম করতে পারে।

এই গুজব এবং গুঞ্জনের মধ্যেও তাদের ঘনিষ্ঠজনরা বলছেন, হ্যারি-মেগান এখনও সুখী দম্পতি। তবে, পেশাগতভাবে তারা ভিন্ন পথে এগিয়ে যাচ্ছেন।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন