আর্কাইভ থেকে বাংলাদেশ

বিয়ে নিয়ে মুখ খুললেন শাকিব খান

কিছুদিন ধরে টক অব দ্য টাউন শাকিব খান। ঢালিউডের এই কিং খান দীর্ঘদিন ধরে কাজ দিয়ে না হলেও ব্যক্তি জীবন দিয়ে আলোচনায় এসেছেন ঠিকই। গোপনে বিয়ে-সন্তান-বিচ্ছেদ এ তিনটি শব্দ পিছুই ছাড়ছে না ঢালিউড কিংয়ের।

ঢালিউডপাড়ার বাতাসে শাকিব-বুবলীকে নিয়ে অনেক আগে থেকেই চলছিল প্রেমের গুঞ্জন। বুবলীর আমেরিকায় পাড়ি দেয়ার গুঞ্জন আরও ডালপালা ছড়াতে থাকে। চিত্রনায়িকা বুবলী রহস্যের সমাধান  করেছেন নিজেই। সন্তানকে প্রকাশ্যে এনেছেন এ নায়িকা। জানিয়েছেন, শাকিব খান তার সন্তানের বাবা। শাকিব খানও বিষয়টি স্বীকার করেছেন।

প্রথমে অপু বিশ্বাস, এরপর শবনব বুবলী। প্রতিবারই কি গোপনে বিয়ে করেন শাকিব খান? নানা প্রশ্নের উত্তরে জর্জরিত শাকিব খান উত্তর দিয়েছেন নিজেই। এক সাক্ষাতকারে তিনি বলেন, আমি তো এখন পর্যন্ত শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে কি আমি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি? সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে? আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর রটেছে সবই গুঞ্জন। আর তা না হলে যাদের জড়িয়ে আমার সম্পর্কে বলা হচ্ছে তারা কি মুখ বন্ধ করে রাখত?

কিন্তু তাহলে কেন দেশের প্রথম সারির একজন নায়ক বারবার বিয়ে ও বিচ্ছেদে জড়াচ্ছেন, এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন,  'বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, সুন্দর সংসার আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখি হয়, কেউবা হয়না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই। তবে কি বুবলীর সঙ্গে ঘর বাঁধবেন এই নায়ক, এমন প্রশ্ন থেকেই যায়।

সাক্ষাতকারে দুই সন্তান জয় ও বীরের প্রসঙ্গে শাকিব বলেন, দুজনই আমার আদরের সন্তান। আমি আমার দুই ছেলেকেই প্রকৃত অর্থে শিক্ষিত করে রেখে যেতে চাই। দুই ছেলেকেই সমানভাবে দেখভাল করব। তাদের জীবনে অপূর্ণতা বলে যেন কিছু না থাকে সে চেষ্টা করাই আমার প্রধান দায়িত্ব। ওরা শিক্ষিত ও বড় হয়ে নিজেদের জীবনের সিদ্ধান্ত নিজেরাই নেবে। আমি তাদের প্রকৃত ও আদর্শ মানুষ হিসেবে দেখতে চাই।

 

বিপ্লব আহসান 

এ সম্পর্কিত আরও পড়ুন