বিনোদন

আরিফিন শুভর সঙ্গে প্রেম নিয়ে যা বললেন ঐশী!

মাসখানেক আগেই স্ত্রী অর্পিতার সঙ্গে সাড়ে ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। গত ২০ জুলাই বিবাহবিচ্ছেদ হয়েছে তাদের। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন বিচ্ছেদের খবরটি দেন এই নায়ক। 

নায়কের সংসার ভাঙার খবর প্রকাশ্যে আসার পরই ভক্তদের আলোচনায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত তারকা জান্নাতুল ঐশীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন। শোবিজ অঙ্গনের অনেকেরই ধারণা, ঐশীর সঙ্গে শুভর প্রেমের কারণেই নাকি নায়কের সংসার ভেঙেছে।

এই গুঞ্জনের আরও একটি কারণ, ক্যারিয়ারের পাঁচটি সিনেমার মধ্যে আরিফিন শুভর সঙ্গে তিনটি সিনেমায় অভিনয় করেছেন ঐশী। সিনেমার সুবাদেই বিভিন্ন স্থানে একসঙ্গে যাতায়াত দুজনের। যেখান থেকে হতে পারে প্রেমের সূত্রপাত।  বিষয়গুলো নিয়ে বরাবরই আরিফিন শুভ নীরব থাকলেও সম্প্রতি মুখ খুলেছেন জান্নাতুল ঐশী। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জনকে অস্বীকার করেছেন তিনি। 

ঐশী বলেন, আমার মাথা খারাপ না যে, একজন বিবাহিত লোকের সঙ্গে প্রেম করব। এটা আমার জন্য খুবই লজ্জাজনক। নায়কের সংসার ভাঙা প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, একটি সম্পর্ক ভাঙা খুবই দুঃখজনক। দুঃস্বপ্নেও চিন্তা করতে পারি না যে আমার জন্য কারো সংসার ভাঙবে। আমি বিশ্বাস করি, আপনি যেটা করবেন, সেটা ফিরে আসবে। আমি আজ কারো সংসার ভাঙলে অন্য কেউ এসে আমারটা ভাঙবে। প্রকৃতি কখনো ছাড় দেয় না।

শুভকে নিজের মেন্টর উল্লেখ করে ঐশী বলেন, আমাকে জড়িয়ে কথা ছড়ানো খুবই নোংরামি। শুভ ভাইয়ের সঙ্গে আমার কোনো দিন প্রেমের সম্পর্ক ছিল না এবং ভবিষ্যতেও হবে না। সহশিল্পী হিসেবে আমি তাকে খুবই সম্মান ও পছন্দ করি। সে আমার মেন্টরের মতো। এ ধরনের সম্পর্ক হওয়ার মতো আমাদের কোনো দিন কোনো আবেগ কাজ করেনি।

উল্লেখ্য, ফ্যাশন ডিজাইনার অর্পিতার সঙ্গে ২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন আরিফিন শুভ। প্রায় সাড়ে ৯ বছর পর তাদের সংসার ভাঙে গত জুলাইয়ের ২০ তারিখে। অন্যদিকে আরিফিন শুভর বিপরীতে মিশন এক্সট্রিম দিয়ে ঢালিউডে অভিষেক হয় ঐশীর। এরপর তারা আরো দুটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। বর্তমানে তাদের অভিনীত নূর সিনেমাটি মুক্তির অপেক্ষায়।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন