বিনোদন

‘লাভ বাইট’ নিয়ে যা বললেন শ্রীলেখা!

ছবি: হিন্দুস্তান টাইমস বাংলা

আলোচিত টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র তার সোজাসাপ্টা কথার জন্য বেশ আলোচিত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত স্পষ্টভাবে প্রকাশ করা আর মজার ছলে জবাব দেয়ার জন্য আবারও আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।

বুধবার (২৩ অক্টোবর) তিনি গাড়িতে বসে একটি সেলফি পোস্ট করেন। গায়ে শাড়ি, হালকা মেকআপ, কিন্তু মুখে গাঢ় ব্লাশ আর ব্রাউন লিপস্টিক। নাকের নকল নথ আর লিপস্টিক দিয়ে কপাল ও থুতনিতে দাগও এঁকেছেন। ছবিটির ক্যাপশনে তিনি মজার ছলে লিখেছেন, ভারতীয় বাঙালির ভাইকিং ভার্সন।

ভাইকিং বলতে বর্তমান ডেনমার্ক, নরওয়ে, সুইডেন সমুদ্রে বসবাসকারী ব্যবসায়ী, যোদ্ধা ও জলদস্যুদের দলকে বোঝায়। যারা ইউরোপজুড়ে অষ্টম শতক থেকে একবিংশ শতক পর্যন্ত লুটতরাজ চালিয়েছিলো।

ঐ পোস্টে একজন নেটিজেন কৌতুক করে মন্তব্য করেন, ‘কে দিল লাভ বাইট?’ শ্রীলেখা মজা করে জবাব দেন, ‘কোথায় ভালোবাসা, তারপর তো কামড়। নিজেই পেনসিল দিয়ে ভাইকিং সাজার চেষ্টা করলাম।’ শ্রীলেখার এই মন্তব্য তার অনুরাগীদের মন জয় করে নেয়। অনেকে তার মন্তব্যে মজা পেয়েছেন আর অনেকে প্রশংসাও করেছেন।

আরেক নেটিজেন মন্তব্য করেন, ‘আপনি নারী ভাইকিং, তাতে সন্দেহ নেই। শুধু আইসল্যান্ড বা নরওয়ে না গিয়ে, কলকাতায় চলে এসেছেন।’ কেউ আবার তাকে দক্ষিণ ভারতীয় সম্প্রদায়ের রানির মতো দেখতে লাগছে বলে মন্তব্য করেন।

শ্রীলেখা তার সোজাসাপ্টা কথার জন্য বেশ আলোচিত। রাজনৈতিক হোক বা ইন্ডাস্ট্রির প্রসঙ্গ, মমতা ব্যানার্জি থেকে মোদি বা ঋতুপর্ণা-প্রসেনজিৎ, প্রয়োজনে কারো দিকেই আঙুল তুলতে পিছপা হন না তিনি। 

অভিনয়ের পাশাপাশি  এখন পরিচালনা ও প্রযোজনায়ও কাজ করছেন তিনি। তার নির্মিত ছবি ‘এবং ছাদ’ দেশ-বিদেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে স্থান পেয়েছে। উল্লেখ্য, শ্রীলেখা ২০০৩ সালে শিলাদিত্য সান্যালের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন, তবে ১০ বছর পর তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। বর্তমানে নিজ কন্যা ও কাজ নিয়েই ব্যস্ত আছেন এই অভিনেত্রী।

 

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন