দেশজুড়ে

উপজেলা ছাত্রলীগ সভাপতিকে ধরে পুলিশে দিলেন এলাকাবাসী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সদ্য নিষিদ্ধঘোষিত সংগঠন, ছাত্রলীগের রূপগঞ্জ উপজেলার সভাপতি ও একাধিক হত্যা মামলার আসামি তানজির আহাম্মেদ খান রিয়াজকে ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত ১০টার দিকে তানজির আহাম্মেদের শ্বশুরবাড়ি রূপসী স্লুইসগেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী। 

পুলিশ জানায়রূপগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর হামলার অভিযোগ রয়েছে রিয়াজের বিরুদ্ধে। আন্দোলন চলাকালে বিভিন্ন ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় পরবর্তীতে রূপগঞ্জ থানায় দায়ের করা একাধিক হত্যা মামলায় আসামি করা হয়েছে রিয়াজকে। 

ওসি লিয়াকত আলী জানান, গত রাত ১০টার দিকে উপজেলার রূপসী স্লুইস গেট এলাকায় সে তার শ্বশুরবাড়িতে অবস্থান করেছে এমন সংবাদে স্থানীয় এলাকাবাসী বাড়ি ঘেরাও করে পুলিশকে খবর দেয়।

রিয়াজ আটক হয়েছে এমন খবর তার অনুসারীরা জানতে পেরে অস্ত্রশস্ত্র নিয়ে তাকে ছাড়িয়ে নিতে স্থানীয়দের ওপর হামলা করে কুপিয়ে ও পিটিয়ে কমপক্ষে ১০ জনকে আহত করে। এর মধ্যে দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গ্রেপ্তার রিয়াজের বিরুদ্ধে বিগত সময়ে মাদক, চাঁদাবাজি, সন্ত্রাসীসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

এম এইচ// 

এ সম্পর্কিত আরও পড়ুন