আর্কাইভ থেকে বাংলাদেশ

পিপিই পরে হাসপাতালের কোভিড ওয়ার্ডে বিয়ে

বিয়ের সব কিছু ঠিক। এর মধ্যেই খবর এল পাত্র করোনায় আক্রান্ত। চিকিৎসার জন্য ভর্তি করা হয় হাসপাতালে। এদিকে বিয়ের দিন ক্রমশ এগিয়ে আসছিল। 

রোববার (২৫ এপ্রিল) ভারতের সংবাদসংস্থা এএনআইর প্রতিবেদনে বলা হয়, এই অবস্থায় পাত্রীর পরিবার থেকে ঠিক করা হয়, হাসপাতালেই বিয়ের ব্যবস্থা করবেন তারা। সেই মোতাবেক জেলা প্রশাসক ও স্থানীয় প্রশাসনের কাছে বিয়ের অনুমতি চাওয়া হয়। অনুমতিও দেয় প্রশাসন। 
শেষ পর্যন্ত পূর্ব নির্ধারিত দিনেই বিয়ে হয় তাদের। পাত্র করোনায় আক্রান্ত হওয়ায় পিপিই পরে হাসপাতালেই বিয়ের কাজ সম্পন্ন হয় পাত্রীর। হাসপাতালের চিকিৎসক, নার্স এবং পরিবারের অল্প কয়েকজন সদস্যদের উপস্থিতিতেই দুজনের বিয়ে সম্পন্ন হয়। 

ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কেরালার আলাপ্পুঝা মেডিকেল কলেজে। সেখানে করোনায় আক্রান্ত পাত্র শরথ মনকে (২৮) হাসপাতালের কোভিড ওয়ার্ডে পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) কিট পরেই বিয়ে করেন পাত্রী থেক্কানারইয়াদের আভিরামি (২০)। 

সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই দুজনের বিয়ের একাধিক ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, শাড়ি-গয়নায় সেজে নয়, পিপিই কিট পরে বিয়ে করতে এসেছেন আভিরামি। অন্যদিকে, শরথের পরনে নীল জামা এবং প্যান্ট।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন