আর্কাইভ থেকে বলিউড

জিমিকে খুঁজছেন ‘ডগ লাভার’ স্বস্তিকা

জিমিকে খুঁজছেন টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বরাবরই 'ডগ লাভার' তিনি। সেই কারণেই অন্যের পোষ্য হারিয়ে যাওয়ার দুঃখ উপলব্ধি করতে পারেন। ভারতের হরিদেবপুর এলাকার বাসিন্দা আশিস পালের পোষ্য হারিয়ে যাওয়ায় তার পাশে দাঁড়ালেন অভিনেত্রী। বুধবার রাতে ইনস্টাগ্রামে জিমির ছবি পোস্ট করেন তিনি। তার সন্ধান পেলে কোন ফোন নম্বরে যোগাযোগ করতে হবে সেটাও জানান স্বস্তিকা।

শহরের অন্য সারমেয় প্রেমীরাও জিমিকে খোঁজার কাজে শামিল হয়েছেন। এদিকে আশিস পালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ছোটি দিওয়ালির দিন থেকেই নিখোঁজ জিমি। তার কথায়, ‘আমরা খুবই উদ্বিগ্ন’। জিমি মাঝেমধ্যে বাইরে বেরত। রোববার রাতে পরিবারের সকলে একসঙ্গে ছিল। হঠাৎ জিমিকে দেখতে না পেয়ে আমরা অবাক হয়ে যাই।

বাড়িতেই থাকত সবসময়। তবে মাঝেমধ্যে উলটোদিকের বাড়িতে যেত। ওটা ওর আরও একটা বাড়ি বলতে পারেন। কারণ অনেকদিন আগে ওই বাড়ি থেকেই আমাদের কাছে চলে এসেছিল জিমি। দীপাবলিতে বাজির শব্দে ও ভয় পেতে পারে। তাই চিন্তাটা একটু বেশি ছিল। আমরা ও বাড়িতে ফোন করি। জানতে পারি, ওখানে যায়নি।

আবেগপ্রবণ হয়ে আশিস বলেন, ওই রাতে গোটা পাড়া একাধিকবার খুঁজেছি আমরা। ভেবেছিলাম বাজির শব্দে কোথাও লুকিয়ে পড়েছে জিমি। পরের দিন ঠিক ফিরে আসবে। কিন্তু, ও ফেরেনি। আমাদের প্রতিবেশীরাও ভীষণ চিন্তায়।

জিমির সন্ধান পেলে যোগাযোগ করুন ৯৮৩১৩৪৪১৪৪ অথবা ৯৩৩০১৭৫৩৪৫ নম্বরে। ৪৭৭, এম জি রোড, হরিদেবপুর, কলকাতা- ৭০০০৮২ ঠিকানাতেও যোগাযোগ করতে পারেন। তবে জিমির গলায় কলার নেই।

 

View this post on Instagram
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

এ সম্পর্কিত আরও পড়ুন