আর্কাইভ থেকে বলিউড

এসে গেল পৃথিবীতে আগমনের দিন

দেখতে দেখতে তার পৃথিবীতে আগমনের দিন প্রায় এসেই গেল। ৫,৪,৩,২...এই ভাবেই যেন সময় গুনছেন তার বাবা-মা। আর কিছুদিন পরই কোল জুড়াতে ভূমিষ্ঠ হবে বলিউডের বিখ্যাত জুটি ‘রণলিয়া’র সন্তান।

এই কাউন্টডাউন অবশ্য শুধুই রণবীর-আলিয়া ভক্তদের নয় তাদের অনুরাগীদেরও। কিছু দিন আগে চিকিৎসকেরা জানিয়েছিলেন, নভেম্বরের শেষ থেকে ডিসেম্বরের শুরুর মধ্যে যে কোনও সময় প্রসববেদনা উঠতে পারে আলিয়ার। কিন্তু তারিখটা কবে? সেই দিন জানার আগ্রহ অনেক দিনের। এবার সামনে এল সেই দিন। বলি পাড়ার খবর, ২৮ নভেম্বরের আগে পরেই ভূমিষ্ঠ হবে ‘রণলিয়া’র সন্তান।

পরিবারের বিশ্বস্ত সূত্র জানিয়েছে, আলিয়ার বোন শাহীন ভাটের জন্মদিন ২৮ নভেম্বর। হবু মাসির জন্মদিনের আগে পরেই হবে খুদের জন্মদিন। এমনটাই আশা করছেন নায়িকার বোন। যদিও কাপূর এবং ভাট পরিবারের মুখে কুলুপ। তবে নতুন অতিথির আগমনের জন্য তাদের ব্যস্ততা এখন তুঙ্গে।

নবজাতকের জন্য নার্সারি গোছানো থেকে শুরু করে বাড়ি সাজানো- সবই প্রায় শেষ। আর এদিকে ব্যবসার পরিধি বাড়ছে আলিয়ার নিজস্ব পোশাক সংস্থা ‘এড-আ-মাম্মা’র। অবসর যাপনের পাশাপাশি ব্যবসা নিয়েও ভাবনাচিন্তা করছেন ‘গঙ্গুবাঈ’। নিজে যেমন মা হচ্ছেন, তার চিন্তা বাড়ছে দেশের সমস্ত হবু মা এবং সন্তানদের জন্য। কম খরচে উপযুক্ত আরামদায়ক পোশাক পৌঁছে দিতে চাইছেন তাদের কাছে। নিজেও আনিয়ে রেখেছেন সদ্যোজাতর আরামের যাবতীয় উপকরণ। এখন কেবল অপেক্ষা তাকে দু’হাতে স্পর্শ করার!

এ সম্পর্কিত আরও পড়ুন