আর্কাইভ থেকে দেশজুড়ে

চাকরি থেকে বরখাস্ত, ট্রেনের নিচে লাফিয়ে আত্মহত্যা

চাকরি থেকে সাময়িক বরখাস্ত হওয়ায় দিনাজপুর বিএডিসিতে কর্মরত হাফিজুর রহমান (২৮) নামে এক স্টোরকিপার ট্রেনের নিচে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের ফলিয়া পাকুরতলা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের ছোট ছেলে।

আজ রোববার (০৬ নভেম্বর) সকালে পাশ্ববর্তী শালমারা ইউনিয়নের লালমনিরহাট-সান্তাহার রেলপথের ৩৫৩ কিলোমিটার এলাকার ৪২ নম্বর হিয়াতপুর সেতুর উত্তর দিকে রেল লাইনের উপর ও সেতুর নিচে পানিতে পড়ে যাওয়া তার খন্ড-খন্ড লাশ পড়ে থাকতে দেখতে পায় এলাকাবাসী। পরে তার স্বজনরা এসে লাশ সনাক্ত করে। পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন, এক বছর বয়সী এক শিশুকন্যার জনক হাফিজুর রহমান চাকরি থেকে সাময়িক বরখাস্তের কারণে আত্মহত্যা করেছেন।

গেলো শনিবার রাতে গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের হিয়াতপুর রেলসেতুর কাছে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস ট্রেনের নিচে লাফ দিয়ে তিনি আত্নহত্যা করেন।

নিহতের স্বজনরা জানান, দিনাজপুর বিএডিসিতে স্টোরকিপার হিসাবে কর্মরত হাফিজুর রহমান ১১ লক্ষ টাকার হিসাব না মেলায় সম্প্রতি চাকরী থেকে সাময়িক বরখাস্ত হন। এই টাকা জমা দেয়ার জন্য গত শনিবার তিনি বাড়িতে এসে পরিবারের কাছে ১১ লক্ষ টাকা সংগ্রহ করে চাইলে কিছুটা বাকবিতন্ডার সৃষ্টি হয় স্বজনদের সাথে। পরে কাউকে না জানিয়ে রাত ১০টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে যান।

এ সম্পর্কিত আরও পড়ুন