আর্কাইভ থেকে দেশজুড়ে

সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত উপজেলার ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শান্তনু কুমার দেব চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ শনিবার  (১২ নভেম্বর) বেলা ১১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। বিষয়টি নিশ্চিত করেন মৃত্যু উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান।

গেলো বৃহস্পতিবার (৯ নভেম্বর) মোটরসাইকেলযোগে জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কাটা ফাঁসিতলা এলাকা দিয়ে যাওয়ার জন্য বের হন। পথে একটি ব্যাটারিচালিত অটোভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন তিনি। এ সময় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা যান তিনি।

এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী বাদুসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও পড়ুন