আর্কাইভ থেকে দক্ষিণ আমেরিকা

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় পার্টিতে এলোপাতাড়ি গুলি, নিহত তিন

যুক্তরাষ্ট্রে এক সপ্তাহের ব্যবধানে আবারও রক্ত ঝরল ফ্লোরিডায়। এবারও ঘটনাস্থল মায়ামি। স্থানীয় সময় শনিবার মধ্যরাতে এক গ্রাজুয়েশন পার্র্টিতে এলোপাতাড়ি গুলিতে অন্তত তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও কমপক্ষে পাঁচজন।

মার্কিন গণমাধ্যম ফ্লোরিডা নিউজটাইম জানায়, শনিবার গভীররাতে আবারও গুলির শব্দে কেঁপে ওঠে ফ্লোরিডার মিয়ামির এক গ্রাজুয়েশন পার্টি। এদিন মধ্যরাতে ওই পার্টিতে এলোপাতাড়ি গুলির ঘটনায় কয়েকজন হতাহত হয়।

পুলিশ জানায়, ওই সময় পুরোপুরি জমে ওঠেছিল পার্টিভ তখনই গাড়ি থেকে ভিড় লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে অজ্ঞাত বন্দুকধারীরা।

মার্কিন পুলিশের পরিচালক আলফ্রেডো রামিরেজ বলেন, একটা অনুষ্ঠান চলছিল। শেষ পর্যায়ে সেখানে গাড়ি নিয়ে হাজির হয় বন্দুকধারীরা। এরপরই এলোপাতাড়ি গুলি চালায় তারা। ঘটনাস্থল থেকে কয়েকজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে আরো কয়েকজনকে।

আলফ্রেডো রামিরেজ আরো বলেন, এখানে প্রতি সপ্তাহেই একই ঘটনা ঘটছে। এসব সহিংসতা বন্ধ হওয়া প্রয়োজন। বন্দুক হামলার খবর দিয়েই যুক্তরাষ্ট্রের মানুষের রাত কাটছে, দিন শুরু হচ্ছে। প্রতিদিনই কোনো না কোনো অঙ্গরাজ্যে গুলিতে মানুষ মারা যাচ্ছে।

 

এসএন

এ সম্পর্কিত আরও পড়ুন